29 C
আবহাওয়া
৭:৪০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ২৮টি বিয়ে করেন স্বর্ণা

২৮টি বিয়ে করেন স্বর্ণা

স্বর্ণা

বিনোদন ডেস্ক: মডেল অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা প্রতারণা করতেই একে একে ২৮টি বিয়ে করেন বলে জানিয়েছে পুলিশ। শুধু সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েল নয়, আপত্তিকরভাবে ছবি তুলে এরপর ব্লাকমেল করেছেন স্বর্ণা। সবার কাছ থেকেই হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা। শুধু স্বর্ণা একা নন, তার এই কাজে পরিবারের প্রতিটি সদস্যই জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে পুলিশ।

ডিএমপির ডিসি হারুন অর রশীদ গণমাধ্যমকে জানিয়েছেন, ‘অভিনেত্রী রোমানা স্বর্ণা, তার মা, ছেলে, ভাই ও ভাইয়ের বউ সবাই সৌদি প্রবাসী কামরুল ইসলাম জুয়েলের কাছ থেকে টাকা হাতিয়েছেন। তিনি বিদেশ থেকে আসার পর বাসায় নিয়ে অচেতন করে উলঙ্গ অবস্থায় তার ছবি তোলেন স্বর্ণা ও তার পরিবারের সদস্যরা। এরপর টাকা দাবি করেন। টাকা না দিলে সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন।’

সেই সৌদি প্রবাসী কামরুল ইসলামের করা প্রতারণা মামলায় গ্রেপ্তার হয়ে অভিনেত্রী রোমানা স্বর্ণা এখন জেলে। তাকে শুক্রবার ঢাকা মহানগর মুখ্য হাকিম (সিএমএম) আদালতে তোলা হয়। পুলিশ তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে তার জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ