28 C
আবহাওয়া
৪:৫০ পূর্বাহ্ণ - মে ১৪, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে নিহত ১৩

বিয়ের অনুষ্ঠানে কুয়ায় পড়ে নিহত ১৩

কুয়া

বিএনএ বিশ্ব ডেস্ক: বিয়ের অনুষ্ঠান চলাকালে কুয়ায় পড়ে নারী ও শিশুসহ কমপক্ষে ১৩ জন নিহত হয়েছেন। অন্তত ১৫ জনকে উদ্ধার করেছে গ্রামবাসী। বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ভারতের উত্তরপ্রদেশের কুশিনগরে নেবুয়া নওরঙ্গিয়া গ্রামে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যম জানায়, ওই গ্রামে একটি বাড়িতে চলছিল বিয়ের গায়েহলুদের অনুষ্ঠান। বাড়ির উঠোনে সবাই জড়ো হয়েছিলেন। উঠোনেই একটি পুরোনো কুয়া কংক্রিটের স্ল্যাব দিয়ে ঢাকা ছিল। সেখানে কেউ বসে, আবার কেউ দাঁড়িয়ে দেখছিলেন গায়েহলুদের অনুষ্ঠান।

এ সময় ভেঙে পড়ে কংক্রিটের স্ল্যাবটি। এতে কমপক্ষে ২৫ থেকে ৩০ জন নারী ও শিশু পড়ে যান কুয়ার ভেতর। গ্রামবাসী নারী ও শিশুসহ ১৫ জনকে উদ্ধার করতে পারলেও ১৩ জনের পানিতে ডুবে মৃত্যু হয়। মৃতদের মধ্যে নারী ও শিশু রয়েছেন।

জেলা প্রশাসক এস রাজালিঙ্গম সংবাদমাধ্যমকে বলেছেন, কুয়ায় পড়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। বিয়ের অনুষ্ঠান চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, নারীরা বাচ্চাদের নিয়ে কুয়া ঢাকার স্ল্যাবের ওপর বসে ও দাঁড়িয়ে ছিলেন। কিন্তু পুরোনো স্ল্যাবটি ভার ধরে রাখতে পারেনি। স্ল্যাব ভেঙে সবাই কুয়ায় পড়ে যান।

মৃতদের পরিবারকে এককালীন চার লাখ রুপি আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা দিয়েছেন সরকারি কর্মকর্তারা। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ