31 C
আবহাওয়া
১:২২ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

বিএনএ, বরিশাল: বরিশালে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

বুধবার (১৭ জানুয়ারি) গৌরনদীতে বাসচাপায় বেবি খানম (৭৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। বিকেলে উপজেলার কটকস্থল এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহত বৃদ্ধা উপজেলার তাঁরাকূপি গ্রামের মৃত করম আলী শাহ এর স্ত্রী।

গৌরনদী মহাসড়ক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানান, বরিশাল-ঢাকা মহাসড়কের কটকস্থল এলাকায় রাস্তা পার হচ্ছিলেন এক বৃদ্ধা। এ সময় বেপরোয়া গতির সেভেন স্টার পরিবহনের বাস বৃদ্ধাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, বুধবার সকালে বন্ধুর বাবার জানাজায় যাওয়ার পথে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাজমাথা এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে নাজমুল কবির (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। উপজেলার রাজমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নাজমুল ঝালকাঠির নলছিটি উপজেলার রায়পুরা বটতলা এলাকার মোখলেচুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গৌরনদী উপজেলায় নাজমুলের এক বন্ধুর বাবা ইন্তেকাল করেছেন এমন খবর পেয়ে জানাজায় অংশ নিতে তিনি ভোরে মোটরসাইকেলযোগে রওয়ানা হন। ভোরে কুয়াশা থাকায় রাজমাথা এলাকায় একটি বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন নাজমুল। পরে দ্রুত তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরিশাল এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার পর বরিশাল নগরীর নথুল্লাবাদগামী ফরহাদ পরিবহন নামে অভ্যন্তরীণ রুটের একটি বাস আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগীরা পালিয়েছেন। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ দেয়নি নিহত নাজমুলের পরিবার। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ