37 C
আবহাওয়া
৩:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » লালবাগ থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লালবাগ থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে মা-মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর লালবাগের বাসা থেকে সুজনা আক্তার (১৩) নামে এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ তার মৃত্যুটি রহস্যজনক বলে ধারণা করছেন।

মঙ্গলবার রাতে ৬৩নং সুবল দাস লেন লালবাগের বাড়ির ষষ্ঠ তলায় এ ঘটনা ঘটে। পরে আইনি প্রক্রিয়া শেষে বুধবার দুপুরের দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত সুজনা ময়মনসিংহের ফুলপুর থানার ভাইটাকান্দি গ্রামের আবু বকর সিদ্দিকের মেয়ে। বর্তমানে লালবাগের তানভীর হোসেনের বাসায় গৃহকর্মীর হিসেবে কাজ করত সে।

এ বিষয়ে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. রাসেদুল ইসলাম জানান, সংবাদ পেয়ে গত রাতে ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই কিশোরীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য বুধবার দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি– গৃহকর্মী সুজানা ৬ মাস আগে তানভীর হোসেনের বাড়িতে কাজ করতে আসে। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে । ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

মৃত সুজানার বড় ভাই মফিদুল ইসলাম শাওন জানান, গত ৬ মাস আগে ৬৩নং সুবল দাস লেনের তানভীর হোসেনের বাড়িতে গৃহকর্মীর কাজ নেয় আমার বোন। তার সাথে এমন কিছু হয়তোবা করা হয়েছে, যার কারণে এই ঘটনাটি ঘটেছে। আমরা অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান। দিন আনি, দিন খাই। আমার বাবা প্যারালাইসিস রোগী। আমি এর বিচার চাই।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ