26 C
আবহাওয়া
৫:২৫ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের টানে বিজিবির দেওয়াল টপকানো প্রেমিকা কারাগারে

প্রেমের টানে বিজিবির দেওয়াল টপকানো প্রেমিকা কারাগারে

প্রেমের টানে বিজিবির দেওয়াল টপকানো প্রেমিকা কারাগারে

বিএনএ, চট্টগ্রাম: প্রেমের টানে প্রেমিকের সাথে দেখা করতে চট্টগ্রাম হালিশহর বিজিবি রিজিয়ন সদরে আসে ফাতেমা বেগম মুন্নী (৩৫) নামে এক নারী। ভিতরে ঢুকতে না দিয়ে বিজিবি রিজিয়নে অনুপ্রবেশের দায়ে ওই নারীকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে হালিশহর বিজিবির সদর দপ্তরের ৪নং জিপি গেট থেকে ওই নারীকে আটক করা হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

আটক নারী ফাতেমা বেগম মুন্নী চাঁদপুর জেলার কচুয়া থানার হাটোয়া ইউনিয়নের বাটিছিনিয়া তালুকদার বাড়ির মো. ইকবালের স্ত্রী। তিনি বর্তমানে চট্টগ্রামের খুলশী থানার লালখান বাজার বাঘঘোনা এলাকায় বসবাস করছেন বলে জানা যায়।

এ ব্যাপারে বিজিবির সৈনিক নায়েক মো. জহিরুল ইসলাম বাদী হয়ে ১৭ জানুয়ারি হালিশহর থানায় অনধিকার প্রবেশ করার অপরাধে ওই নারীর বিরুদ্ধে পেনাল কোডের ৪৪৭ ধারায় একটি মামলা দায়ের করেন।

বুধবার (১৭ জানুয়ারি) ওই নারীকে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে আদালত সূত্রে জানা গেছে।

মামলার এজাহারে জানা যায়, বুধবার রাত পৌনে ১২ টার দিকে ফাতেমা বেগম মুন্নী চট্টগ্রামের হালিশহর বিজিবি রিজিয়ন সদর দপ্তরের ৪নং জিপি গেটে আসে। প্রেমিকার সাথে দেখা করতে ভিতরে প্রবেশ করতে চাইলে গেটে থাকা কর্তব্যরত বিজিবি সৈনিকরা বাধা দেয়। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে গেটে কর্তব্যরত বিজিবি সৈনিকদের ইট-পাটকেল নিক্ষেপ করে এবং গেট টপকিয়ে বেআইনী অনধিকার প্রবেশ করে। এসময় নারী সৈনিকদের সহায়তায় প্রেমিকা মুন্নীকে আটক করা হয়। পরে হালিশহর থানা পুলিশের নিকট সোপর্দ করে বিজিবি।

মামলার বাদী বিজিবির হালিশহর রিজিয়ন সদরের সৈনিক নায়েক মো. জহিরুল ইসলাম বলেন, আটক নারী মুন্নী সৈনিক আতোয়ার নামে এক প্রেমিকের সাথে দেখা করতে বিজিবির হালিশহর রিজিয়ন সদরের ৪ নং জিপি গেটে আসে। বিজিবির রিজিয়নের ভিতরে প্রবেশ করতে চাইলে রাত গভীর হওয়ায় গেটে কর্তব্যরত সৈনিক তাকে সকালে আসতে বলে। এতে ওই নারী ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত সৈনিকদের গালি-গালাজ করে এবং ইট-পাটকেল ছুঁড়ে মারে। পরে দেওয়াল টপকিয়ে ভিতরে প্রবেশ করে। এ সময় গেটে নারী সৈনিকদের সহায়তায় তাকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা হালিশহর থানার এস আই সহদেব কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে ওসি স্যার ভাল বলতে পারবেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কায়সার হামিদ বলেন, বিজিবি সদস্যরা ওই নারীকে আটক করে আমাদের (পুলিশ) নিকট সোপর্দ করে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটক নারীকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। কি কারণে এ ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ