26 C
আবহাওয়া
৩:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » জুনে ঢাকায় আসছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা!

জুনে ঢাকায় আসছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা!

বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা

বিএনএ স্পোর্টস ডেস্ক:  লিওনেল মেসির আর্জেন্টিনা দল আগামী জুন মাসে ঢাকায় প্রীতি ফুটবল ম্যাচ খেলবে বলে আশা করা হচ্ছে। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পরই লিওনেল মেসির আর্জেন্টিনা দলকে ঢাকায় আনার উদ্যোগ শুরু করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। সেই উদ্যোগে গ্রীণ সিগন্যাল মিলেছে। একটি প্রীতি ম্যাচ খেলবে তারা। তবে প্রতিপক্ষ কারা হবে বা হতে পারে তাও নিয়ে চলছে যোগাযোগ। বিশ্বকাপে খেলা দলকে চায়  বাফুফে।

মঙ্গলবার(১৭ জানুয়ারি২০২৩)  বাফুফে সহ সভাপতি আতাউর রহমান মানিক ভূঁইয়া এবং বাফুফে উইমেন্স উইংয়ের প্রধান ও ফিফা এক্সিকিউটিভ মেম্বার মাহফুজা আক্তার কিরণ একটি প্রভাবশালী পত্রিকাকে জানিয়েছেন এ সব তথ্য।

সব ঠিক থাকলে আর্জেন্টিনা আসবে জুন মাসে। প্রতিপক্ষ হিসেবে মরক্কো, জাপান এসব দলকে ঢাকায় আনার চেষ্টা করা হচ্ছে বলেও সূত্র প্রতিবেদনে উল্লেখ করেছে।

২০১১ সালেও মেসির আর্জেন্টিনাকে ঢাকায় নিয়ে এসেছিল বাফুফে। সেবার নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে বঙ্গবন্ধু স্টেডিয়াম মাতিয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা তারকা মেসি। এবার বিশ্বকাপে আর্জেন্টিনাকে নিয়ে বাংলাদেশে তৈরি হয় ব্যাপক উন্মাদনা। বাংলাদেশের ভক্তদের উন্মাদনার খবর পৌঁছে যায় আর্জেন্টিনা দলের কাছেও। দেশটির পত্রিকায় বাংলাদেশ সম্পর্কে একাধিক প্রতিবেদনও প্রকাশিত হয়েছে। সব মিলিয়ে দর্শকপ্রিয় দলটিকে ঢাকায় এনে ফুটবল নিয়ে বাংলাদেশকে চাঙ্গা করতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ