36 C
আবহাওয়া
৪:১৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দেবপুর ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন

দেবপুর ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন

দেবপুর ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন

বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দেবপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার ‘শতবর্ষ মিলনমেলা’র উদযাপন উপলক্ষে লোগো উম্মোচন ও রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ১৯২৪ সালে এ মাদরাসাটি প্রতিষ্ঠিত হয়। সে হিসেবে আগামী বছর মাদরাসাটির শতবর্ষ পূর্তি হবে।

এ উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে মাদরাসা মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের মাধ্যমে ‘শতবর্ষ মিলনমেলা’র রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন মাদরাসা পরিচালনা পর্ষদের সহ-সভাপতি, ফেনী জেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে মাদরাসা পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদারকে আহবায়ক ও সাবেক শিক্ষার্থী-৯১ প্রকৌশলী এম. হোসাইন পাটোয়ারী মিলনকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

দেবপুর ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন
মিলনমেলা’র রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন মাদরাসা পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার।

আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী হাসান মাহমুদ, অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহাম্মদ মজুমদার, প্রভাষক আবদুল হালিম, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন, সাংবাদিক নিজাম উদ্দিন মজুমদার সজীব, প্রাক্তন ছাত্র নাসির উদ্দিন, মাওলানা রশিদ আহমদ শাহীন, ব্যবসায়ী আবদুল হালিম প্রমুখ।

দেবপুর ফাজিল মাদরাসার শতবর্ষ উদযাপনের রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন
মিলনমেলা’র রেজিস্ট্রেশন করছেন মাদরাসা পরিচালনা পর্ষদের সহ-সভাপতি মিজানুর রহমান মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার বলেন, দেশে ও দেশের বাইরে এই প্রতিষ্ঠানের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা এই কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে আশা করছি। মিলনমেলায় যাতে সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করা যায় এজন্য সকলেই কাজ করে যাবেন। ‘শতবর্ষ মিলনমেলা’ ২০২৪ সালের ফেব্রুয়ারী মাসের শেষ সপ্তাহে উদযাপনের প্রাথমিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

রেজিস্ট্রেশন: শতবর্ষের মিলনমেলায় মাদরাসা অফিসে রেজিস্ট্রেশন করা যাবে। অনলাইনের মাধ্যমে নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে যেকোন মোবাইল ব্যাংকিং অথবা ভিসা/ মাস্টার/ নেক্সাস কার্ডের মাধ্যমে নির্দিষ্ট ফি পরিশোধ সাপেক্ষে প্রাক্তন শিক্ষার্থীরা নিবন্ধন করতে পারবে।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ