26 C
আবহাওয়া
৫:৪৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২

কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় চিকিৎসকসহ নিহত ২

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। চকরিয়ায় মিনিট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক চিকিৎসক নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। অপরদিকে, উখিয়ায় সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এবং সাড়ে ১১টার দিকে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা বড়বিল এলাকায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চিকিৎসক সৈয়দুল ওমাম (২৮) চট্টগ্রামের লোহাগাড়ার পুটিবিলা চৌধুরীপাড়া গ্রামের শাহাজাহান চৌধুরীর ছেলে। চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে কর্মরত ছিলেন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রামের লোহাগাড়া থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস কক্সবাজার যাচ্ছিল। চট্টগ্রামগামী একটি মিনিট্রাক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী চিকিৎসক সৈয়দুল ওমাম নিহত হন। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইকবাল বাহার মজুমদার।

তিনি জানান, মিনিট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত ও ৭ জন আহত হয়েছেন। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। দুর্ঘটনাকবলিত দুটি যানবাহন জব্দ করা হয়েছে। চালক ও সহযোগী পালিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ময়মনসিংহে অটোরিক্সা-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

এদিকে, উখিয়ায় সকালে দোকানের কাজ শেষ করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন রিদুয়ান। এ সময় সড়কে একটি ইজিবাইককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক দিয়ে আসা দ্রতগামী একটি সিএনজির সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে সে গাড়ি থেকে পড়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত পেয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটবাজারের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিদুয়ানকে মৃত ঘোষণা করেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, মরিচ্যা বড়বিলে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিএনএনিউজ/ ফরিদুল আলম শাহীন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ