29 C
আবহাওয়া
৭:৪৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » লাঠির জবাব লাঠি দিয়ে দেওয়া হবে: নিতাই রায় চৌধুরী

লাঠির জবাব লাঠি দিয়ে দেওয়া হবে: নিতাই রায় চৌধুরী

লাঠির জবাব লাঠি দিয়ে দেওয়া হবে: নিতাই রায় চৌধুরী

বিএনএ ঝিনাইদহঃবিএনপি’র ভাইস চেয়ারম্যান নিতাই রায় চোধুরী বলেছেন, চলমান এ আন্দোলন জনগণের আন্দোলন। এই আন্দোলন এখন বিএনপির নয়। দেশের সকল নিষ্পেষিত মানুষ এই আন্দোলনে সামিল হয়েছে। মানুষ জেগে উঠেছে। সরকারের পালানোর পথ বন্ধ হয়ে যাচ্ছে।
রোববার ঝিনাইদহ শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি’র নতুন কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, তারা লাঠি মারবে আর আমারা রজনীগন্ধা ছুঁড়ে মারবো এটা হতে পারে না। এখন থেকে লাঠির জবাব লাঠির মাধ্যমে দেওয়া হবে। তিনি আরো বলেন, হত্যা, রক্ত ঝরানো ও গণগ্রেফতার সকল ফ্যাসিবাদী শাসনের বৈশিষ্ঠ। তারা ফ্যাসিস্ট এ সরকারের পতন চাই।

তিনি বলেন, এই নির্বাচন কমিশন তাদের আজ্ঞাবহ। এই কমিশনের অধীনে কোন নির্বাচনে বিএনপি যাবে না। পার্লামেন্ট ভেঙ্গে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। চরম লড়াই এর মাধ্যমে সরকারের পতন হবেই। রাজপথই আমাদের ফয়সালার জায়গা বলে তিনি উল্লেখ করেন। জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. এম এ মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে দলের জেলা সাধারন সম্পাদক জাহিদুজ্জামান মনা, সাংগঠনিক সম্পাদক সাজেদুজ্জামান পপ্পুসহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বিএনএ/ আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ