34 C
আবহাওয়া
৮:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসীর মৃত্যু

বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসীর মৃত্যু

বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় আহত প্রবাসীর মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় আহত দুলা মিয়া (৬০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে গত ৮ সেপ্টেম্বর প্রতিপক্ষের হামলায় তিনিসহ চারজন আহত হন।

মৃত দুলা মিয়া বাঁশখালী থানার বাহারছড়া ইউনিয়নের চাঁপাছড়ি গ্রামের মধ্যম চাঁপাছড়ি এলাকার আবুল খায়েরের ছেলে। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফেরেন।

স্থানীয়রা জানায়, মধ্যম চাঁপাছড়ি গ্রামের আবু নাঈম চৌধুরীর সঙ্গে একই এলাকার হেলাল উদ্দিন চৌধুরীর জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এর জেরে গত ৮ সেপ্টেম্বর উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। একপর্যায়ে লাঠিসোঁটা ও ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায় হেলাল ও তার সহযোগিরা। এতে নাঈম চৌধুরীর দুই ছেলে সেলিমুল ইসলাম চৌধুরী (৪৩) ও শরীফ চৌধুরী (২৮) গুরুতর আহত হন। খবর পেয়ে চাচাতো ভাইদের বাঁচাতে এগিয়ে আসেন দুই ভাই দুলা মিয়া ও নওয়া মিয়া। তাদের ওপরও হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এতে গুরুতর আহত অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। শনিবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলা মিয়ার মৃত্যু হয়।

আরও পড়ুন: ডেঙ্গুতে চট্টগ্রামে দুইজনের মৃত্যু, হাসপাতালে ১২৪

বাঁশখালীর বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুজিবুর রহমান বলেন, এক সপ্তাহ আগে জমি নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের মধ্যে মারামারি হয়েছিল। দুই পক্ষের লোকজনই আহত হয়েছিলেন। আজকে এক পক্ষের একজন মারা গেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন।

বিএনএনিউজ/বিএম /হাছিনাআখতার মুন্নী

Loading


শিরোনাম বিএনএ