36 C
আবহাওয়া
১২:১৩ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » মিজানুর রহমান মজুমদারের সাথে ফুলগাজী উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মিজানুর রহমান মজুমদারের সাথে ফুলগাজী উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ


বিএনএ, ফেনী : ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ফুলগাজী উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রণব দত্ত,ফুলগাজী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী ও সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজান কোম্পানি এর নেতৃত্বে আ’লীগে ও যুবলীগের নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।

সৌজন্য সাক্ষাতকালে আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকারের হাতকে শক্তিশালী করতে এবং বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আপনারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন। আগামী সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে নিরলস ভাবে পরিশ্রম করবেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাজিম,দরবারপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আকবর হোসেন নাজমুল, মুন্সিরহাট ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক মহি উদ্দিন পাটোয়ারী, সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক নুরুল আমিন নুরু ও সাংগঠনিক সম্পাদক নুরুল আফছার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।পরে মিজানুর রহমান মজুমদার দলীয় নেতাকর্মীদের সাথে মধ্যাহ্নভোজে অংশ নেন।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ