31 C
আবহাওয়া
১২:৩৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবস পালন

ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবস পালন

ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবস পালন

বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়া মহিলা কলেজে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিভিন্ন কর্মসূচির মধ্যে ছাত্রীদের অংশগ্রহণে রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং জাতীয় শোক দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবস পালন
জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদারকে ক্রেষ্ট প্রদান করা হচ্ছে

কলেজের অধ্যক্ষ মো. আবদুল মতিন ভূঁইয়ার সভাপতিত্বে ও প্রভাষক মঈনুল হোসেন নিশানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাগলনাইয়া এডুকেয়ার সোসাইটির সহ-সভাপতি, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার।

প্রধান অতিথি আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার তার বক্তব্যে উপস্থিত ছাত্রীদেরকে বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে ভবিষ্যৎ জীবন গঠনের আহ্বান জানান।

ছাগলনাইয়া মহিলা কলেজে জাতীয় শোক দিবস পালন
জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে উপস্থিত কলেজ ছাত্রীদের একাংশ

এতে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক ও মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী। এছাড়া কলেজের ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন, বিএম

Loading


শিরোনাম বিএনএ