29 C
আবহাওয়া
৬:৫৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ৮, ২০২৪
Bnanews24.com
Home » গ্রেপ্তার হলেন কলম্বিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি

গ্রেপ্তার হলেন কলম্বিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি

COLOMBIA

স্পোর্টস ডেস্ক: পর্দা নেমেছে কোপা আমেরিকার ৪৮তম আসরের। আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনাল মাঠে গড়ানোর কথা ছিল ভোর ৬টায়। তবে স্টেডিয়ামের বাইরে বিশৃঙ্খলা তৈরি হওয়ায় তিন দফা পিছিয়ে প্রায় দেড় ঘণ্টা পর শুরু হয় খেলা। এ ঘটনায় কনমেবল দুঃখ প্রকাশ করলেও শিরোপা হাতছাড়া হওয়ার পর এবার বড় দুঃসংবাদ পেলেন কলম্বিয়ার ফুটবলপ্রেমীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) জনপ্রিয় ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনের প্রতিবেদন অনুসারে, ফাইনাল ম্যাচের পর স্টেডিয়াম কর্তৃপক্ষের সঙ্গে বিবাদের জেরে কলম্বিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি রামোন হেসুরুন ও তার সন্তানকে আটক করেছে ফ্লোরিডা পুলিশ। ভেন্যু কর্তৃপক্ষের সঙ্গে উত্তপ্ত পরিস্থিতির পর হেসুরুনকে আটক করা হয়। যে কারণে তিনি পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও অংশ নিতে পারেননি।

মায়ামির পুলিশ কলম্বিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি রামোন হেসুরুন এবং তার ছেলে রামন হামিল হেসুরুনের পাশাপাশি ২৭ জনকে গ্রেপ্তার করেছে। কলম্বিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি রামোন হেসুরুন ফিফা কাউন্সিলের সদস্য। এমন মহাদেশীয় টুর্নামেন্টে দর্শকদের এমন আচরণের নিন্দা জানিয়েছে কনমেবল।

মামলার এজাহারে লেখা হয়েছে, হেসুরুন ও তার ছেলের ঘটনাটি ঘটেছে ম্যাচের পর মাঠে প্রবেশের টানেলে। ওই টানেলেই উপস্থিত ছিলেন সংবাদমাধ্যমের কর্মীরা। সে সময়ে হেসুরুন ও তার ছেলেকে সেখানে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। পুলিশ জানিয়েছে, দেরি হওয়ায় বিরক্ত হয়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে তর্ক শুরু করেন দুজন।

এর আগে গতকাল বিশৃঙ্খলার ঘটনায় এক বিবৃতিতে কনমেবল জানিয়েছেন, ‘সবাই ইতোমধ্যে জানেন মায়ামিতে অনুষ্ঠিত ফাইনালে দর্শকদের একটি অংশ টিকিট ছাড়াই স্টেডিয়ামে প্রবেশ করতে চাওয়া নিয়ে ম্যাচ শুরু হয় দেরিতে। এর আগে দর্শকদের স্টেডিয়ামে প্রবেশে দেরি এবং পরিস্থিতি বিচারে গেইটও বন্ধ করা হয়েছিল। এ নিয়ে কনমেবল হার্ডরক স্টেডিয়াম কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ করেছিল, তবে নিরাপত্তা নিয়ে তাদের সঙ্গে যে চুক্তিভিত্তিক দায়িত্ব ছিল সেটি ঠিকভাবে অনুসরণ করা হয়নি।’

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ
সদরঘাটে রেট চার্ট দৃশ্যমান স্থানে লাগানোর নির্দেশ-নৌ উপদেষ্টা একাধিক ভাষা শেখার সুযোগ যোগাযোগ দক্ষতা বৃদ্ধি করে-ড. মুহাম্মদ ইউনূস দুর্নীতিকে কোনো অবস্থাতেই সহ্য করা হবে না-স্বরাষ্ট্র উপদেষ্টা গণঅভ্যুত্থান স্মৃতি জাদুঘরে থাকবে ১৬ বছরের নির্যাতনের চিত্র-তথ্য উপদেষ্টা শিপ ইয়ার্ডে বিস্ফোরণ : এসএন করপোরেশনের কার্যক্রম বন্ধ বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে কাজ করছে সরকার-ত্রাণ উপদেষ্টা যৌথ বাহিনীর অভিযানে ৫৩ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার ২৫ ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না বিএনপির রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পুরণের: আমীর খসরু ছাত্রকে গুলি করে হত্যা, পুলিশ সদস্য গ্রেপ্তার