30 C
আবহাওয়া
১০:৩৩ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় শিক্ষক নিহত

মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় শিক্ষক নিহত

দুর্ঘটনা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় সোহেল রানা (২৪) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। রোববার (১৬ জুলাই) সকালে উপজেলার বারইয়ারহাট পৌরবাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার দক্ষিণ নয়নপুর এলাকার মো. সোহাগ মিয়ার ছেলে। তিনি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় তার বাবার সাথে থাকতেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি সোহেল সরকার এ দুুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

নিহত সোহেল রানার বাবা সোহাগ মিয়া বলেন, আমার ছেলে কোরআনে হাফেজ। সে কুমিরা এলাকায় একটি বেসরকারি স্কুলে খণ্ডকালীন শিক্ষকতা করছে। এখানে আমার চাকরির সূত্রে ছেলে আমার সাথে থাকত। শুক্রবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় একটি চাকরির সাক্ষাৎকার দিতে যায় সোহেল। রাত ১০টায় দিকে ছেলের সাথে মোবাইলে কথা বলার সময় আমাকে জানিয়েছিল যে সকালে কুমিরার বাসায় এসে পৌঁছাবে। এরপর আর কথা হয়নি ছেলের সাথে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি সোহেল সরকার বলেন, রোববার সকালে বারইয়ারহাট পৌরবাজারে মহাসড়কে বাসে উঠার জন্য অপেক্ষা করার সময় (সম্ভবত) পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির কাভার্ডভ্যান সোহেল রানাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ