27 C
আবহাওয়া
৬:৪৭ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-১৭ আসনের উপনির্বাচন ঘিরে ডিএমপির সতর্কতা

ঢাকা-১৭ আসনের উপনির্বাচন ঘিরে ডিএমপির সতর্কতা

ঢাকা-১৭ আসনের উপনির্বাচন ঘিরে ডিএমপির সতর্কতা

বিএনএ, ঢাকা: ঢাকা-১৭ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে সোমবার (১৭ জুলাই)। এই উপনির্বাচন উপলক্ষ্যে ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। রোববার (১৬ জুলাই) সকালে মিরপুর পিওএম পুলিশ লাইনস মাঠে ভোট কেন্দ্রে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের করণীয় এবং বর্জনীয় বিষয়ে ব্রিফিং করা হয়।]

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন। ব্রিফিংয়ে  তিনি পুলিশ ও আনসার সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালন এবং সরকারি ও ব্যক্তিগত সম্পদের প্রতি সতর্ক থাকার নির্দেশনা দেন। নির্বাচনকে কেন্দ্র করে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সবাইকে সজাগ থাকারও আহ্বান জানান তিনি।

ব্রিফিংয়ে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও ঢাকার জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খানসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও ফোর্সরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়। রাজধানীর গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে এ আসন গঠিত।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ