31 C
আবহাওয়া
১১:৫৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বিতর্কে সাই পল্লবী

ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বিতর্কে সাই পল্লবী

ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বিতর্কে সাই পল্লবী

দক্ষিণের নায়িকা সাই পল্লবী
দক্ষিণের নায়িকা সাই পল্লবী

 বিএনএ বিনোদন ডেস্ক: দক্ষিণের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী। খুব অল্প সময়ে তার ঝুলিতে আছে একাধিক তামিল, তেলেগু, মালয়ালম হিট ছবি। অল্প সময়ে পল্লবীর অনুরাগীর সংখ্যা  চোখে পড়ার মতো। সম্প্রতি তিনি ধর্মীয় বিষয়ে বেফাঁস মন্তব্য করে জনতার রোষের মুখে পড়েছে।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে এক সাক্ষাৎকারের সময় সাই পল্লবী তাঁর রাজনৈতিক মতাদর্শ রাখতে গিয়ে বলেন, ‘আমি এক নিরপেক্ষ পরিবারের মধ্যে বড় হয়েছি। আমাকে এখানে সব সময় এক ভালো মানুষ হওয়ার কথা বলা হয়েছে। আমাকে শিক্ষা দেওয়া হয়েছে যে আমি সেসব মানুষকে যেন রক্ষা করি, যারা অসহায় আর কোনো বিপদের মধ্যে আছে।

এ প্রসঙ্গে পল্লবী বলেন ,বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ ছবিকে ঘিরে তাঁর প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘“কাশ্মীর ফাইলস” ছবিতে দেখাযায়

দক্ষিণের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী
দক্ষিণের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী

কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে। আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু চুরি করে নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে “জয় শ্রীরাম” বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য নাই।

আমাদের সবার আগে এক ভালো মানুষ হয়ে উঠতে হবে। আমরা যদি ভালো হই, তাহলে অন্যকে আঘাত করব না।’ সাই পল্লবীর এই মন্তব্যর পর নেট দুনিয়ায় রীতিমতো ঝড় উঠেছে। তাঁর পক্ষে–বিপক্ষে নানা মন্তব্য করছেন ভক্তরা।

 নায়িকা সাই পল্লবী
নায়িকা সাই পল্লবী

পল্লবী এখন ব্যস্ত তাঁর আগামী রোমান্টিক অ্যাকশন-ড্রামাভিত্তিক ছবি ‘বিরাট পর্ভম’-এর মুক্তিকে ঘিরে। এ ছবিতে রানা দাজ্ঞুবতির সঙ্গে তাঁকে রোমান্স করতে দেখা যাবে।

বিএনএ/ রিপন রহমান খাঁন

Loading


শিরোনাম বিএনএ