24 C
আবহাওয়া
৯:৫৪ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » বিদেশিদের কাছে নালিশ করে লাভ হবে না: পররাষ্ট্রমন্ত্রী

বিদেশিদের কাছে নালিশ করে লাভ হবে না: পররাষ্ট্রমন্ত্রী

বিদেশিদের কাছে নালিশ করে লাভ হবে না: পররাষ্ট্রমন্ত্রী

বিএনএ: বিদেশিদের কাছে নালিশ করে কোনো লাভ হবে না, এর বদলে বরং বিএনপিকে তৃণমূল পর্যায়ে ভোটারদের কাছে যেতে এবং তাদের কথা শুনতে পরামর্শ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

রোববার (১৬ এপ্রিল) রোববার বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের সঙ্গে বিএনপির প্রতিনিধি দলের বৈঠকের ব্যাপারে এসব কথা বলেন তিনি।

ড. মোমেন বলেন, এগুলো খুবই দুঃখজনক। তাদের তৃণমূল পর্যায়ে ভোটারদের কাছে যাওয়া উচিত। বিদেশিরা তো ভোট দেবে না, ভোট দেবে বাংলাদেশিরা। মোমেন তার নির্বাচনী এলাকায় সাম্প্রতিক সফরের কথা উল্লেখ করে বলেন, রাজনৈতিক নেতাদের প্রচেষ্টা জনগণের কল্যাণের দিকে মনোনিবেশ করা উচিত।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আপনারা যদি তৃণমূল পর্যায়ের ভোটারদের সঙ্গে আলোচনা করেন তবে আপনারা বুঝতে পারবেন আরও উন্নয়নের জন্য কী করা প্রয়োজন। বলেন, ‘যুক্তরাষ্ট্র অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায় এবং আওয়ামী লীগও তাই চায়।

তিনি বলেন, ‘যুক্তরাষ্ট্র বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও বাড়াতে চায় এবং তাই তারা এমন রাষ্ট্রদূত পাঠিয়েছেন যিনি অর্থনৈতিক বিষয়ে বিশেষজ্ঞ। আমরা আশা করি বাণিজ্য উন্নয়নের প্রচেষ্টা ত্বরান্বিত হবে এবং রাষ্ট্রদূত এর ওপর জোর দেবেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ