29 C
আবহাওয়া
১০:০৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার

ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার

ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী :  পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) সংসদীয় আসনের  অসহায় ও দরিদ্র ১৫ হাজার মানুষদের  ঈদ  উপহার  বিতরণ শুরু করলেন মিজানুর রহমান বিন সুলতান আহম্মেদ ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার।

ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার।
প্রধান অতিথির বক্তব্য রাখছেন মিজানুর রহমান বিন সুলতান আহম্মেদ ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার

ছাগলনাইয়া পৌরসভা ও মহামায়া ইউনিয়নে ৩হাজার ৮শ জনকে, চাঁদগাগী হাই স্কুল এন্ড কলেজ মাঠে ১হাজার ৮শ জন এবং বিকালে ছাগলনাইয়া পৌর মিলনায়তনে ২হাজার অসহায় ও দরিদ্র মানুষসহ মোট ৭ হাজার ৬শত জনকে  ঈদ উপহার বিতরণ করা হয়। সবগুলো অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিজানুর রহমান মজুমদার।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মাস্টার, পৌর কাউন্সিলর শাহেনা আক্তার, জাহানারা বেগম, মাসুদা আক্তার, আবদুল লতিফ বাহার, মেহেদী হাসান চৌধুরী, কাজী নুর আলম, শহিদ উল্যাহ মজুমদার, আবদুল মোমিন চৌধুরী ও মুন্সি নুর হোসেন, কলেজ রোড ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোঃ সিরাজ উদ-দৌলা ভূঁইয়া মারুফ, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন পাটোয়ারী, মামুনুল হক পাটোয়ারী মামুন।

ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার
অসহায় ও দরিদ্রদের ঈদ উপহার বিতরণ করছেন মিজানুর রহমান বিন সুলতান আহম্মেদ ট্রাস্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার

যুবলীগ নেতা মো. নাছির উদ্দিন জানান, দরিদ্র অসহায় মানুষের খাদ্য, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান নির্মাণ, বিয়ে, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, পাঠাগারসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ সহায়তা এবং বৈশ্বিক মন্দায় কৃষি উৎপাদন বাড়ানোর লক্ষ্যে বিনামূল্যে বীজ, সার, কীটনাশক, পানি সেচ পাম্প ও ঔষধ ছিটানোর মেশিনসহ সকল প্রকার কৃষি উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন  জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য বিশিষ্ট  ব্যবসায়ি  মিজানুর রহমান মজুমদার।

ফেনী-১ আসনে ঈদ উপহার প্রদান শুরু করলেন মিজানুর রহমান মজুমদার
ফেনী-১ সংসদীয় আসনের অসহায় ও দরিদ্রদের একাংশ

মো. নাছির উদ্দিন আরও বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে ৫হাজার অসহায় ও দরিদ্র পরিবারকে ইফতার সামগ্রী ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ঈদকে সামনে রেখে ১৫হাজার মানুষকে ঈদ বস্ত্র (শাড়ি ও লুঙ্গি) দেয়ার কার্যক্রম চলছে। যা পর্যায়ক্রমে ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার প্রত্যেকটি ওয়ার্ডে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের মাধ্যমে বিতরণ করা হবে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন,বিএম

Loading


শিরোনাম বিএনএ