26 C
আবহাওয়া
৩:৩৪ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে মাহফিল থেকে ফেরার পথে বক্তাসহ নিখোঁজ ৪

ময়মনসিংহে মাহফিল থেকে ফেরার পথে বক্তাসহ নিখোঁজ ৪


বিএনএ ডেস্ক:ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার দুল্লা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় ওয়াজ মাহফিল শেষ করে বাড়ি ফেরার পথে বক্তাসহ চারজন নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) ঢাকা থেকে তাদের পরিবারের লোকজন মুক্তাগাছা থানায় এসে বিষয়টি লিখিতভাবে অবগত করেছেন বলে জানিয়েছেন মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ।

নিখোঁজরা হলেন- মুফতি মীর মোয়াজ্জেমন হোসেন সাইফি (৩৪) ও তার দুই ক্যামেরাম্যান মেহেদী হাসান ও ইসহাক আলী ইমন এবং গাড়ি চালক ফয়সাল আহমেদ।

মুফতি সাইফির স্ত্রী নাঈমা সুলতানার বরাত দিয়ে মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ বলেন, গত ১৪ মার্চ দুপুরে ঢাকার ত্রিমোহনী পানিরপাম্প এলাকায় নিজ বাসভবন থেকে ওয়াজ মাহফিলের জন্য মুক্তাগাছা উপজেলার দুল্লা ইউনিয়নের কুলুরঘাট এলাকায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা দেন মুফতি মীর মোয়াজ্জেমন হোসেন সাইফি ও তার লোকজন। তারা রাত ৮টায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় পৌঁছেন। রাত ১১টা থেকে ১২ টা ১৬ মিনিটে সাইফি তার বক্তব্য শেষে করে ১২টা ৫১ মিনিটে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পরে তাদের পরিবারের লোকজন আর কোন সন্ধান পাননি। মুঠোফোনও বন্ধ রয়েছে।

মঙ্গলবার বিকালে মুফতি সাইফির স্ত্রী নাঈমা সুলতানা (২৩) থানায় এসে বিষয়টি অবগত করলে পুলিশ এ বিষয়ে তদন্ত কাজ শুরু করে।

সাইফির স্ত্রী নাঈমা সুলতানা বলেন, নিশ্চয়ই কোন বিপদ হয়েছে। তিনদিন ধরে স্বামীর সাথে যোগাযোগ নেই। পারিবারিক ভাবে আমরা সবাই মানষিক ভাবে ভেঙ্গে পড়েছি।

Loading


শিরোনাম বিএনএ