35 C
আবহাওয়া
১১:২৮ পূর্বাহ্ণ - মে ২৪, ২০২৪
Bnanews24.com
Home » এবার ‘পূর্ণিমার আলো’

এবার ‘পূর্ণিমার আলো’


বিনোদন প্রতিবেদক:ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে। এরপর তার ক্যারিয়ারে একের পর এক যুক্ত হয় সফল সিনেমার নাম। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ (২০১০) চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ লাভ করেন। বাংলাদেশের চলচ্চিত্রে সোনালি হরফে ভক্ত ও দর্শকদের হƒদয়ে লেখা আছে লাস্যময়ী অভিনেত্রী ‘পূর্ণিমা’র নাম। আলোকজ্জ্বল এ অভিনেত্রী আলো ছড়ানÑমুখের হাসিতে, চাহনিতে। চিত্রনায়িকা পূর্ণিমাকে সবাই চলচ্চিত্রের মানুষ হিসেবেই চেনেন। তবে ২০১৮ সাল থেকে দীর্ঘ কয়েক মাস ধরে আরটিভিতে প্রচারিত ‘এবং পূর্ণিমা’ নামে একটি টক শো উপস্থাপনা করেও তুমুল আলোচিত হন পূর্ণিমা। তার সেই অনুষ্ঠানের প্রতিটি পর্বে হাজির থাকতেন অভিনয় জগতেরই সব তারকা।

নতুন খবর হলো, চলতি বছরে ‘এবং পূর্ণিমা’র মতোই আরো একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে চলেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। এবারের অনুষ্ঠানটির নাম ‘পূর্ণিমার আলো’। আগের অনুষ্ঠানটির সঙ্গে এটির পার্থক্য হলোÑএবার অভিনয় জগতের তারকাদের পাশাপাশি পূর্ণিমার অতিথি হয়ে আসবেন রাজনীতি ও খেলার মাঠের আলোচিত ব্যক্তিরাও। আগামী ৬ মার্চ থেকে অনুষ্ঠানটি প্রচারিত হবে দেশ টিভিতে। মোট ৫২ পর্বের ‘পূর্ণিমার আলো’ অনুষ্ঠানের প্রথম পর্বেই থাকবে চমক। সেখানে অতিথি হয়ে আসবেন ঢালিউডের দুই জনপ্রিয় নায়ক রিয়াজ ও ফেরদৌস। প্রথম পর্বে তারা সঞ্চালক পূর্ণিমাকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন। এরপর থেকে শুরু হবে মূল অনুষ্ঠান। পূর্ণিমা জানিয়েছেন, ‘অনুষ্ঠানটি করছি। দেশ টিভি কর্তৃপক্ষের সঙ্গে মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। ১৬ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চুক্তি করব।’ তিনি আরো বলেন, ‘আমি চলচ্চিত্রের একজন শিল্পী। তবে উপস্থাপনা করতেও বেশ ভালো লাগে। এর মধ্যে বেশ আনন্দ আছে। সরাসরি দর্শকের সঙ্গে যোগাযোগ স্থাপন করা যায়। কাজটি বেশ উপভোগ করি।’

এদিকে, চলচ্চিত্রের কাজের ক্ষেত্রে বর্তমানে একসঙ্গে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। এটি হচ্ছে ‘গাঙচিল’, অন্যটি ‘জ্যাম’। দুটি ছবিরই পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল। ‘গাঙচিল’-এ পূর্ণিমার নায়ক ফেরদৌস। ‘জ্যাম’ ছবিতে পূর্ণিমার বিপরীতে দেখা যাবে আরিফিন শুভকে। দুটি ছবির মধ্যে ‘গাঙচিল’-এর শুটিং শেষ হয়েছে। এটি নির্মিত হয়েছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। ছবিটি এ বছরের মাঝামাঝিতে মুক্তি পাবে। অন্যদিকে, ‘জ্যাম’-এর কাজ কিছুটা বাকি। শিগগিরই শুরু হবে।

Loading


শিরোনাম বিএনএ