26 C
আবহাওয়া
৩:১৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » একটা মিশনে প্রধানমন্ত্রী আমাকে ভূমি মন্ত্রণালয়ে পাঠিয়েছেন-নারায়ন চন্দ্র

একটা মিশনে প্রধানমন্ত্রী আমাকে ভূমি মন্ত্রণালয়ে পাঠিয়েছেন-নারায়ন চন্দ্র

নারায়ন চন্দ্র

ঢাকা:  ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, একটা মিশন নিয়ে প্রধানমন্ত্রী আমাকে ভূমি মন্ত্রণালয়ে পাঠিয়েছেন; তা হচ্ছে দক্ষ, স্বচ্ছ ও জনবান্ধব ভূমিসেবা নিশ্চিত করা। স্মার্ট ভূমি ব্যবস্থাপনা বাস্তবায়ন করে এই মিশন পূরণ করতে আমি দৃঢ়ভাবে সংকল্পবদ্ধ।

মঙ্গলবার(১৬ জানুয়ারি ২০২৪) রাজধানীর ভূমি ভবনে অবস্থিত কেন্দ্রীয় সেমিনার হলে আয়োজিত ‘ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত দপ্তর ও সংস্থাসমূহের কার্যক্রম সম্পর্কে অবহিতকরণ’ সভায় নবনিযুক্ত ভূমিমন্ত্রী উপরোক্ত মন্তব্য করেন।

নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, আপনাদের প্রতি আমি আপিল (অনুরোধ) করছি, জনকল্যাণে যথাযথ ভূমি সেবা নিশ্চিত করতে কাজ করুন; একইসাথে সতর্কও করছি যেন এর ব্যত্যয় না হয়।

ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ ভূমি মন্ত্রণালয়ের সকলের প্রতি জনকল্যাণে যথাযথ ভূমি সেবা নিশ্চিত করতে কাজ করার নির্দেশনা দিয়ে  বলেন, এর যেন ব্যত্যয় না হয়।

ভূমিমন্ত্রী আরও বলেন, বিত্তশালী এবং বিত্তহীন সকল নাগিরকই প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ট্যাক্স দেন। চাকরি করে নাগরিক সেবা দেওয়ার কর্তব্য যথাযথভাবে পালন না করার অর্থ হচ্ছে চাকরির উপার্জন হালাল না হওয়া।

ভূমি সচিব মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান এ কে এম শামিমুল হক, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মোঃ আব্দুস সবুর মণ্ডল, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক আনিস মাহমুদসহ মন্ত্রণালয়ের দপ্তর ও সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ