26 C
আবহাওয়া
৩:১৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপিকে হাসপাতালে পাঠানো হবে: ওবায়দুল কাদের

বিএনপিকে হাসপাতালে পাঠানো হবে: ওবায়দুল কাদের

বিএনপিকে হাসপাতালে পাঠানো হবে

বিএনএ: বিএনপি-জামায়াতের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপির পুরো দলটাই অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থ রাজনীতি করার জন্য দলটাকে হাসপাতালে পাঠানো হবে বলে মন্তব্য করেছেন তিনি।

সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কেউ আগুন নিয়ে খেলতে চাইলে তা মেনে নেয়া হবে না। বিএনপি-জামায়াতের বিশৃঙ্খলার বিরুদ্ধে চলছে শান্তি সমাবেশ। স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ এ দেশে ভেসে আসেনি। বিএনপি সরকার পতন করবে আর বাংলার মানুষ চুপ করে বসে থাকবে, সেটা ভাবার প্রয়োজন নেই। সত্য কথা বলার সাহস নেই মির্জা ফখরুলের। তারা কথায় কথায় মিথ্যাচার করে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি চোখে সরিষা ফুল দেখছে। মানুষের জানমাল নিয়ে খেললে, খেলা হবে। যে কোনো নৈরাজ্যের বিরুদ্ধে মাঠে থাকবে আওয়ামী লীগ। সরকার হটাতে গিয়ে তারাই হটে যাবে।

বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপির বিক্ষোভ-সমাবেশ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আমরা সরকারে আছি। আমাদের দায়িত্ব হচ্ছে, জনসাধারণের জানমালের নিরাপত্তা দেয়া। এটা আমাদের নৈতিক দায়িত্ব। আগুন নিয়ে সন্ত্রাস, লাঠি নিয়ে খেলা, রাস্তা অবরোধ করে অশান্তি সৃষ্টি করাসহ এ ধরনের কাজ করলে জনগণের জানমাল রক্ষায় আমরা জনগণের পাশে আছি। সেজন্যই আজকের এই শান্তি সমাবেশ।

বিএনএনিউজ /এ আর

Loading


শিরোনাম বিএনএ