30 C
আবহাওয়া
৫:৩৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় স্কুল ছাত্রীর সাথে মোবাইলে প্রেম করে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।  রোববার (১৫ জানুয়ারি) মধ্যরাতে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন-ভালুকা উপজেলার কোল্লাবো গ্রামের আকবর আলীর ছেলে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর।  অপরজন হলেন একই এলাকার ইয়াকুব আলীর ছেলে মো. শাহিন শেখ।  এর আগে গত ১৫ জানুয়ারি ভালুকার বিরুলীয়া গ্রাম থেকে মো. জাকির হোসেন ওরফে জাহাঙ্গীর ও নারায়নগঞ্জের রুপগঞ্জ থানার ভুলুতা এলাকা থেকে মো. শহিদ শেখকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন, স্কুল ছাত্রীর সাথে নিজের পরিচয় গোপন করে সুমন নামে যুবক কথা বলতেন। কথা বলার এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  এরপর ওই স্কুল ছাত্রী গত ৮ জানুয়ারি সকাল ১০টার দিকে বই আনতে স্কুলে যায়। বেলা সাড়ে ১১টার দিকে ফেরার পথে বিয়ে করবে বলে তাকে সিএনজিচালিত অটোরিকশায় ভালুকা ও পরে ময়মনসিংহে নিয়ে যান সুমন।

তিনি আরও বলেন, ময়মনসিংহে কিছুক্ষণ ঘোরাফেরার পর সুমন মেয়েটিকে গফরগাঁও নিয়ে যান। রাত হয়ে গেলে অটোরিকশায় ভালুকার রাজৈর ইউনিয়নে নিয়ে যান। পরে সেখানে একটি খোলা মাঠে নিয়ে সুমনসহ চার বন্ধু মিলে তাকে রাতভর ধর্ষণ করেন। ভোর হয়ে গেলে ওই ছাত্রীকে ফেলে চলে যান সুমন ও তার বন্ধুরা। এই ঘটনার পর মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে প্রেমিকসহ চারজনকে অজ্ঞাতনামা আসামি করে ভালুকা থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ