23 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বেনাপোলে ঋণের দায়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বেনাপোলে ঋণের দায়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বেনাপোলে ঋণের দায়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

বিএনএ, যশোর: ঋণের দায়ে ৭ মাসের কন্যা শিশুকে রেখে যশোরের বেনাপোলে একই শাড়িতে ঝুলে ইয়ামিন হোসেন ও তানিয়া খাতুন নামে এক দম্পতি আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর গ্রামের একটি ভাড়া বাসা থেকে তাদের দুজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত ইয়ামিন হোসেন বাহাদুরপুর গ্রামের মো. কামাল হোসেনের ছেলে ও তানিয়া খাতুন শার্শা উপজেলার সুবর্ণখালী গ্রামের মো. রিয়াজুল ইসলামের মেয়ে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে বাচ্চার কান্নার শব্দ শুনতে পেয়ে প্রতিবেশীরা জানালার ফাঁক দিয়ে তাকালে স্বামী- স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

স্থানীরা জানান, গত ১ সপ্তাহ আগে বাহাদুরপুর বাজারে একটি বাসা ভাড়া নেন তারা। এর আগে যশোরে পুলের হাট এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন তারা। ইয়ামিন হোসেন পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী ছিলেন। ঋণের দায়ে সে নিজের বাড়ি, জমি, বিক্রি করে ভাড়া বাসায় থাকতেন। এই দম্পতির খাদিজা খাতুন নামে ৬ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মফিজুর রহমান জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে জানতে পারি ওই দম্পতি অনেক টাকা ঋণগ্রস্ত ছিলো। জমি ঘরবাড়ি বিক্রি করেও ঋণ পরিশোধ না হওয়ায় তাদের ভিতর হতাশা বিরাজ করছিলো। ঋণের টাকার দায়ে স্বামী-স্ত্রী দু’জনে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই দম্পত্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পরে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে তিনি জানান।

বিএনএনিউজ/ মো. সোহাগ হোসেন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ