26 C
আবহাওয়া
৩:২৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে বিদ্যুতের লাইন ঠিক করতে গিয়ে কর্মীর মৃত্যু

রাঙামাটিতে বিদ্যুতের লাইন ঠিক করতে গিয়ে কর্মীর মৃত্যু

রাঙামাটিতে বিদ্যুতের লাইন ঠিক করতে গিয়ে কর্মীর মৃত্যু

বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে বিদ্যুতের লাইন ঠিক করতে গিয়ে খুঁটি থেকে ছিটকে পড়ে বিদ্যুৎ বিভাগের এক কর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) পৌরসভার চম্পকনগর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাঙামাটি পৌরসভার চম্পকনগর এলাকায় বিদ্যুৎ না থাকায় বুধবার সকালে বিদ্যুৎ বিভাগের একটি টিম ট্রান্সফর্মারে কাজ করে বিদ্যুতের লাইন ঠিক করতে আসে। তখন লাইনটি ঠিক করতে হেলাল উদ্দিন নামে একজন বৈদ্যুতিক খুঁটিতে উঠে। তার কিছুক্ষণের মধ্যেই সেখান থেকে ছিটকে নিচে পরে গেলে অতিরিক্ত রক্তক্ষরণ হয় তার। এলাকাবাসীর ধারণা, তিনি বৈদ্যুতিক শর্টের কারণে খুঁটি থেকে পড়ে যায়।

নিহত মো. আইয়ুব হেলাল (৩৫) রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের সাহায্যকারী পোস্টে কর্মরত ছিলেন। তিনি রাঙামাটি পৌরসভার তবলছড়ির ওয়াপদা কলোনীর বাসিন্দা এবং বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত হিসাবরক্ষক বীর মুক্তিযোদ্ধা মো. ইউনুসের ছেলে।

আরও পড়ুন: রাঙ্গুনিয়ায় এ্যালেন শামীমের আস্তানায় অভিযান: অস্ত্রসহ ৩ সহযোগী গ্রেপ্তার

রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী জালাল উদ্দিন বলেন, বৈদ্যুতিক খুঁটি থেকে পড়ে গিয়ে আমাদের একজনের মৃত্যু হয়েছে। খুঁটি থেকে পড়ে যাওয়ার পরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা এই বিষয়ে একটা তদন্ত কমিটি গঠনের জন্য প্রধান প্রকৌশলী বরাবর আবেদন করেছি। তদন্ত কমিটি তদন্ত শেষে বলতে পারবে ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে। সে অনুসারে আমরা ব্যবস্থা নিব।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, আমাদের টিম হাসপাতালে আছে। পরিবারের সাথে কথা বলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ