23 C
আবহাওয়া
১০:০৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » হাসপাতাল ছাড়লেন রনি

হাসপাতাল ছাড়লেন রনি

হাসপাতাল ছাড়লেন রনি

বিএনএ, গাজীপুর : গাজীপুরে গ্যাস বেলুনের ঘটনায় দীর্ঘ এক মাস চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন রনি। সচেতনতার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। তিনি বলেছেন, আমি না পুড়লে বুঝতাম না, পোড়ার কত কষ্ট।

শনিবার (১৫ অক্টোবর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় তাকে দীর্ঘ একমাসের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র দেন চিকিৎসকরা।সংবাদ সম্মেলনে আবু হেনা রনি বলেন, সচেতনতার কোনো বিকল্প নেই। দেশে চিকিৎসা ব্যবস্থার উপর সবার আস্থা রাখা উচিত। আমাকে কষ্ট থেকে মুক্ত করার জন্য প্রথম দিন থেকে চিকিৎসক ও নার্সদের কাছ থেকে সর্বোচ্চ চেষ্টা পেয়েছি।

তিনি আরও বলেন, পুলিশ বাহিনীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাৎক্ষণিকভাবে আমার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন। আমি বলবো যে কোন অনুষ্ঠান আয়োজন করার আগে সব কিছু ঠিক আছে কি না। তা পরীক্ষা করে দেখা দরকার। দূর্ঘটনা ঘটতেই পারে তার পরও সর্তক থাকা দরকার। আমি দেশবাসি কাছে দোয়া চাই আমি যেন পুরোপুরি সুস্হ্য হয়ে আপনাদের মাঝে আবার ফিরে আসতে পারি। এসময় উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ডিএমপির যুগ্ম-কমিশনার একেএম হাফিজ আক্তার, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা।

উল্লেখ্য,গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। দগ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় শুক্রবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ