31 C
আবহাওয়া
১:২৮ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম নগরীতে ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

চট্টগ্রাম নগরীতে ২ সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা


বিএনএ চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকার একটি বাড়ি থেকে এক নারী ও তার দুই শিশু সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) সকালে পাঁচলাইশের মুরাদপুরের মোহাম্মদপুর এলাকার ওই বাড়ি থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মা সুমিতা বেগম, তার শিশুকন্যা জান্নাতুল (৭) ও ছোট ছেলে বাবু (৩)। এ ঘটনায় পরিবারের গৃহকর্তা সোহেল রানা ও বাড়ির দারোয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পারিবারিক কলহের জের ধরে রাতের কোনো এক সময় শিশু কন্যা জান্নাতুল ও তিন বছরের ছেলে বাবুকে হত্যার পর মা সুমিতা বেগম নিজে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

প্রতিবেশীরা জানিয়েছেন, রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ব্যাপক ঝগড়া হয়। এক পর্যায়ে পাশ্ববর্তী একজন বিষয়টি থানাকে অবহিত করেন। কিন্তু পুলিশ আসলেও দারোয়ান বাড়ির গেট খুলে দেয়নি। ফলে পুলিশ ভেতরে প্রবেশ করতে পারেনি। পরে গৃহকর্তা বাসা থেকে বের হয়ে যান। কিন্তু সকালে বাসার ভেতর মা এবং ২ শিশু সন্তানের মরদেহ দেখতে পান বলে জানান প্রতিবেশীরা।

পাঁচলাইশ থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে এসে ঘরের ভেতর থেকে তিনজনের মরদেহ মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির জানান, তিনটি মরদেহই ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ছিল। দুই শিশুর মধ্যে মেয়েটির বয়স ৭ বছর ও ছেলেটির ৩ বছর বলে ধারণা করা হচ্ছে। বাড়িতে আর কাউকে পাওয়া যায়নি বলে জানান তিনি।

পুলিশের উপকমিশনার (ডিসি) মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহকর্তা সোহেল রাতে বাসায় এসে দরজা বন্ধ দেখে পুলিশকে খবর দেয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ