30 C
আবহাওয়া
৫:৫২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরতে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজান

শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরতে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজান

শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী: জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকারের তিন মেয়াদের উন্নয়ন ও সাফল্য প্রচার এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে উঠান বৈঠক শুরু করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার। একইসঙ্গে তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। এর আগে গত একবছর ধরে তিনি সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে তুণমূল পর্যায়ে নিয়মিত লিফলেট বিতরণ করে আসছেন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামের পাটোয়ারী বাড়ী এলাকায় আয়োজিত এক উঠান বৈঠকে মেট্রোরেল, উড়ালসড়ক, পদ্মাসেতুসহ সরকারের দৃশ্যমান উন্নয়ন তুলে ধরে তিনি নৌকায় ভোট চেয়েছেন। এ উঠান বৈঠকের আয়োজন করে স্থানীয় মহামায়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা আওয়ামী লীগ।

শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজানুর রহমান মজুমদার
মিজানুর রহমান মজুমদারকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ, শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে চতুর্থবারের মতো নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

মিজানুর রহমান মজুমদার বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহবান জানান তিনি।

শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজানুর রহমান মজুমদার
উঠান বৈঠকে উপস্থিত অতিথিবৃন্দ

মহামায়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তারের সভাপতিত্বে ও মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী ও ইউনিয়ন যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহেদা নূরী প্রমূখ।

শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে মহামায়ায় উঠান বৈঠক করলেন আ.লীগ নেতা মিজানুর রহমান মজুমদার
উঠান বৈঠকে আগত দলীয় মহিলা নেতৃবৃন্দের একাংশ

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার মাঈন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আমির হোসেন, ইউপি সদস্য জয়নাল আবেদীন নসু, মামুনুল হক পাটোয়ারী মামুন, মহিলা ইউপি সদস্য জাহেদা আক্তার, সেলিনা আক্তার, আয়শা আক্তার, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেরাজ রিংকু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সালমান, সহ সম্পাদক মামুন ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রাহাত প্রমুখ।

আরও পড়ুন: বিএনএ প্রকাশক জাকির হোসেন’র জন্মদিন পালন

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন, বিএম ,জিএন, মুন্নী

Loading


শিরোনাম বিএনএ