33 C
আবহাওয়া
১০:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা দিল শুটিং ক্লাব

সিএমপি কমিশনারকে বিদায়ী সংবর্ধনা দিল শুটিং ক্লাব


বিএনএ, চট্টগ্রাম: ‘কিংবদন্তি চলে যায়, স্মৃতি রেখে যায়’ এ শ্লোগানে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরকে বিদায় সংবর্ধনা জানিয়েছে মেট্টোপলিটন শুটিং ক্লাব (এমএসসি)। বৃহস্পতিবার (১৪ জুলাই) রাতে শুটিং ক্লাবের মাঠে জমকালো এ সংবর্ধনা দেয়া হয়।

চট্টগ্রাম মেট্টোপলটিন শুটিং ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক দৈনিক আজাদী সম্পাদক আব্দুল মালেক, চট্টগ্রাম সিটি করপোরেশন এর সাবেক ময়র আ.জ. ম নাছির উদ্দিন, বিশিষ্ট চিকিৎসক, চট্টগ্রাম মেট্টোপলিটন শুটিং ক্লাবের সাবেক সহসভাপতি ডাক্তার মঈনুল ইসলাম চৌধুরী, শিল্পপতি আলতামাস শিমুল, চট্টগ্রাম মেট্টোপলিটন শুটিং ক্লাবের সহসভাপতি আব্দুল করিম প্রমূখ।

বক্তরা বলেন, বিদায়ী পুলিশ কমিশনারের এক বছর দশ মাস সময়ে চট্টগ্রামের মানুষ শান্তি ও নিরাপত্তা পেয়েছে। চুরি-ডাকাতি,সহিংসতা সহ বিভিন্ন অপরাধ ছিল নগন্য। দেশের স্বার্থে আন্তরিকতা, সততা ও ন্যায় নিষ্ঠার মাধ্যমে দায়িত্ব পালন করে গেছেন। যার জন্য চট্টগ্রামবাসী তাকে যুগ যুগ ধরে স্মরণ করবে।

বক্তারা আরও বলেন, ইচ্ছা শক্তি দিয়ে অনেক কিছু বদলে দেয়া যায় এমন নজির স্থাপন করেছেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। এর অন্যতম উদাহরণ চট্টগ্রাম মেট্রোপলিটন শুটিং ক্লাব। খুব অল্প সময়ের মধ্য তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন শুটিং ক্লাবকে একটি আধুনিক ও নান্দনিক ভবন উপহার দিয়েছেন। তার অনুপ্রেরণায় ও তত্ত্বাবধানে মেট্টোপলিটন শুটিং ক্লাব আন্তর্জাতিক মানে উন্নীত হয়েছে।

বিদায়ী চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, এক বছর দশ মাস সাত দিন দায়িত্ব পালনকালে তিনি চট্টগ্রামবাসী ও পুলিশ সদস্যদের সহযোগিতা পেয়েছেন। যার ফলে কম লোকবল নিয়ে চট্টগ্রামে আইন শৃঙ্খলা রক্ষা ও জন নিরাপত্তা দিতে আপ্রাণ চেষ্টা করে গেছেন। এ জন্য চট্টগ্রামবাসী ও পুলিশ সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ