27 C
আবহাওয়া
৪:২১ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে গরুসহ চোর আটক

মিরসরাইয়ে গরুসহ চোর আটক

মিরসরাইয়ে দিন দুপুরে গরু চুরি, জনতার হাতে গরুসহ চোর আটক

বিএনএ, মিরসরাই : মিরসরাইয়ে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে এক গরু চোর আটক হয়েছে। বুধবার (১৫ জুন) দুপুরে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর দুর্গাপুর (তেমুহানী) এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত গরু চোর মো. আব্দুল মান্নান (২৫) উপজেলার কাটাছরা ইউনিয়নের মধ্যম কাটাছরা গ্রামের মো. হানিফের ছেলে।

স্থানীয় এস এম সেলিম জানান, বুধবার দুপুরে উত্তর দুর্গাপুর (তেমুহানি) গ্রাম দিয়ে একটি গরু নিয়ে যাওয়ার সময় সন্দেহ হলে স্থানীয়রা আব্দুল মান্নানকে গরু নেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করে। এসময় আবদুল মান্নান কোন সদুত্তোর দিতে পারেনি। গরু খুঁজতে খুঁজতে কিছুক্ষণের মধ্যে ঘটনাস্থলে এসে হাজির হন মালিক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রায়পুর এলাকার মো. নুরুল আমিন। তিনি গরুটি নিজের বলে নিশ্চিত করেন। এসময় উপস্থিত জনতা মান্নানকে গণধোলায় দিয়ে ৯৯৯ কল দেয়। এরপর জোরারগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে এসে আব্দুল মান্নানকে ও গরু উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গরুর মালিক নুরুল আমিন বলেন, আমি সকালে বাড়ির পাশের মাঠে ঘাস খাওয়ার জন্য গরু বেঁধে আসি। দুপুরে গরু দেখতে মাঠে যান আমার স্ত্রী। এসময় সে দেখে এক ব্যক্তি দ্রুত গরুটি নিয়ে চলে যাচ্ছে। পরবর্তীতে আমাকে ফোন দেওয়ার পর আমি পেছন পেছন গিয়ে তেমুহানী এলাকায় গিয়ে গরুটি পাই। গরুটি উদ্ধার করে দেওয়া জন্য স্থানীয় এলাকাবাসীদের ধন্যবাদ জানাচ্ছি। আমি চাই গরু চোরকে উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রতন কান্তি দে জানান, ৯৯৯ এ কল পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে গরুসহ চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় গরুর মালিক নুরুল আমিন বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। মালিককে গরু বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আটককৃত মান্নান আন্তঃজেলা চোর চক্রের সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/আশরাফ/এনএএম

Loading


শিরোনাম বিএনএ