29 C
আবহাওয়া
২:৫৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » পরশুরাম উপজেলা ভাইস চেয়ারম্যান বাদল আর নেই

পরশুরাম উপজেলা ভাইস চেয়ারম্যান বাদল আর নেই


বিএনএ, ফেনী:ফেনীর পরশুরাম উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল করিম মজুমদার বাদল আর নেই।

রোববার (১৪ মে) দিবাগত রাত আড়াইটার দিকে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।)

এনামুল করিম মজুমদার বাদল সলিয়া গ্রামের খোকা মিয়ার বাড়ির আমিনুল করিম মজুমদারের (খোকা মিয়া) ছেলে। মৃত্যুকালে তার বয়স ছিলো ৬৭ বছর।

সোমবার বিকেল ৪টায় পরশুরাম সরকারি পাইলট স্কুল মাঠে প্রথম জানাজা এবং বাদ আসর সলিয়া গ্রামের নিজ বাড়ির দরজায় দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম,ফেনী জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি এমপি,জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল-হাসান,পুলিশ সুপার জাকির হাসান, জেলা আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ পিপি সহ জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সকল জনপ্রতিনিধি।

উল্লেখ্য, এনামুল করিম মজুমদার বাদল ২০০৩ সালে প্রথম বার ও ২০১২ সালে দ্বিতীয় বার পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। এছাড়াও তিনি ২০১৪ সালে প্রথম ও ২০১৯ সালে দ্বিতীয় বার পরশুরাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। সর্বশেষ ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ