26 C
আবহাওয়া
৮:৩৯ পূর্বাহ্ণ - মে ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু; হতাশ বাস মালিকরা

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু; হতাশ বাস মালিকরা


বিএনএ, ঢাকা: দুই বছর পর এবার অনেকটা করোনামুক্ত পরিবেশে ঈদ উদযাপন করবে মানুষ। এবার ছুটিও হবে দীর্ঘ। তাই ঘরে ফেরাটা হবে বেশ উচ্ছ্বাপূর্ণ। মানুষের চাপটাও বেশি হবে বলে মনে করা হচ্ছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এরই মধ্যে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) সকাল ৯টা থেকে শুরু হয় প্রথম দিনের টিকিট বিক্রির কার্যক্রম এবং চলবে  সন্ধ্যা ৬টা পর্যন্ত। তবে প্রথম দিনে বাস কাউন্টারে ভিড় নেই।

বাসের মালিকরা জানান, টিকিট বিক্রির জন্য সব পরিবহনের আলাদা কাউন্টার খোলা হয়েছে। বিশেষ করে দক্ষিণ, দক্ষিণ-পশ্চিমাঞ্চল এবং উত্তরাঞ্চলের জেলার বাসের টিকিট বিক্রি করা হচ্ছে। বাস কাউন্টার ও অনলাইন থেকেও টিকিট সংগ্রহ করতে পারবেন যাত্রীরা। গাবতলী, সায়েদাবাদ, কল্যাণপুর, আসাদগেট, আরামবাগ ও মৌচাকে বিভিন্ন আন্তঃজেলা বাসের কাউন্টার থেকে আগাম টিকিট পাওয়া যাচ্ছে।

হানিফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার জানান, এবারের ঈদে লম্বা ছুটি থাকায় সবাই একেবারে শেষদিকে বাড়ি যেতে পারে। সেক্ষেত্রে ৩০ এপ্রিল ও ১ মের টিকিটের বেশি চাহিদা থাকবে। অনলাইনে ৩০ শতাংশ টিকিট কেনার সুযোগ থাকায় মানুষ সেদিকে বেশি আগ্রহী।ভবিষ্যতে অনলাইনে আরো বেশি টিকিট বিক্রির পরিকল্পনা আছে।

উল্লেখ্য, ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে ২৩ এপ্রিল। স্টেশনে কাউন্টারের পাশাপাশি অনলাইনেও বিক্রি হবে ট্রেনের টিকিট।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ