34 C
আবহাওয়া
১২:৩৩ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে ব্যবসায়ীর ২৩ লাখ টাকা ছিনতাই

ময়মনসিংহে ব্যবসায়ীর ২৩ লাখ টাকা ছিনতাই


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে লিয়াকত আলী নামে এক কাঠ ব্যবসায়ীর ২২ লাখ ৭৩ হাজার টাকা ছিনতাই হয়েছে। এই ঘটনায় মাহফুজুর রহমান সাগর (২৭) নামে এক ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাহফুজুর রহমান সাগর উপজেলার সংড়া এলাকার এলাকার আজিজুল হকের ছেলে।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে মো. লিয়াকত আলী বাদী হয়ে মাহফুজুর রহমান সাগরের নামে ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন। এর আগে বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে হালুয়াঘাট-বাঘাইতলাগামী রোডের পলাশতলা নামক এলাকার কলাবাগানের সামনে এই ঘটনা ঘটে।

হালুয়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারের বরাত দিয়ে তিনি বলেন, কাঠ ব্যবসায়ী লিয়াকত আলী উপজেলার নলুয়া গ্রামের  তোফাজ্জল হোসেনের ছেলে। ঘটনার দিন রাতে ব্যবসায়িক পাওনাদারের কাছ থেকে ২২ লাখ ৭৩ হাজার টাকা নিয়ে মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে রাত সাড়ে ১০ টার দিকে হালুয়াঘাট টু বাঘাইতলাগামী রোডের পলাশতলা নামক এলাকার কলাবাগানের সামনে যেতেই মাহফুজুর রহমান সাগরসহ অজ্ঞাত আসামীরা ডিস লাইনের তার দিয়ে মোটরসাইকেলের গতি রোধ করে। লিয়াতক আলী মোটরসাইকেল থেকে নামতেই এলোপাতাড়ি মারধর করে ২২ লাখ ৭৩ হাজার টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেয়। এসময় লিয়াকত আলী ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারি মাহফুজুর রহমানকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহফুজুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসে।

এসআই মো. আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় একজনকে আটক করা সম্ভব হলেও টাকার ব্যাগ নিয়ে অন্যরা পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে। আটককৃত মাহফুজুর রহমানকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ