31 C
আবহাওয়া
১:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশু নিহত

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশু নিহত

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশু নিহত

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর বসিলা রোডে কাভার্ডভ্যানের ধাক্কায় আব্দুল্লাহ মাহমুদ রিফাত (১১) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় নিহত শিশুটির বাবা আব্দুল হাই লিটন (৫২) ও ফাহাদ (১৪) নামে আরও দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর কাভার্ডভ্যান জব্দ ও চালক আবু জাহিদ রাজুকে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ।

আহত দুইজনকে উদ্ধার করে জাতীয় হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালেের মর্গে রয়েছে বলে জানা যায়।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) সবুজ রহমান জানান, রাত ১২টার দিকে মোহাম্মদপুরের বসিলা ময়ূর ভিলার সামনে দিয়ে আব্দুল হাই লিটন তার ছেলে আব্দুল্লাহ মাহমুদ রিফাত ও দোকানের কর্মচারী ফাহাদকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনজনই মোটরসাইকেল থেকে পড়ে যান এবং শিশু আব্দুল্লাহ আল রিফাত চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে আহত দুইজনকে উদ্ধার করে হৃদরোগ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় কাভার্ডভ্যানের চালক আবু জাহিদ রাজুকে আটক করা হয়েছে এবং কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহত শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তারা কেরানীগঞ্জ থানার ওয়াশপুর টাওয়ার গলি এলাকায় থাকেন। তার বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার উত্তর সাহাপুর গ্রামে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ