36 C
আবহাওয়া
১২:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সংলাপের নামে ‘নতুন নাটক’ করছে ইসি : মির্জা ফখরুল

সংলাপের নামে ‘নতুন নাটক’ করছে ইসি : মির্জা ফখরুল

সংলাপের নামে 'নতুন নাটক' করছে ইসি : মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক, ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনের রূপরেখা প্রণয়নের নামে বিভিন্ন পেশাজীবীদের সঙ্গে নির্বাচন কমিশনের সংলাপকে ‘নতুন নাটক’ বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (১৫ মার্চ) দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী তাঁতী দল আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশন একটা নতুন নাটক শুরু করেছে। তারা এখন বিভিন্ন পেশার লোকজনের সঙ্গে কথা বলছেন। ৩০ জন শিক্ষাবিদকে আমন্ত্রণ জানানোর পর তাদের রবিবারের সংলাপে হাজির হন মাত্র ১২ জন।

নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া নির্বাচন কখনোই সুষ্ঠু হবে না উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, যেকোনো চিন্তাশীল মানুষ যারা দেশকে ভালোবাসেন তারা জানেন এখন একটা জনগণের সরকারের প্রয়োজন। জনগণের সরকার করতে হলে নির্বাচনকালীন একটা নিরপেক্ষ সরকার লাগবে। যা আওয়ামী লীগের অধীনে হবে না।

দেশে নীরব দুর্ভিক্ষ শুরু হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, চাল-ডাল-তেল-লবণ-চিনি এই জিনিসগুলো দাম কোথাও একশ ভাগ, কোথাও তিনশ ভাগ বেড়ে গেছে। অথচ রিকশা চালক বা দিনমজুরের আয় বাড়েনি। প্রশ্ন রাখেন, মাথাপিছু আয়ের এই শুভঙ্করের ফাঁকি দিয়ে মানুষকে বোকা বানিয়ে আপনারা আর কতদিন চলবেন?

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে এই দেশকে তারা দুর্ভিক্ষে ফেলেছে। বাংলাদেশে সমস্ত অর্জনগুলো ধ্বংস করে মানুষের বেঁচে থাকার অধিকার কেড়ে নিয়েছে এই সরকার। জাতিকে পুরোপুরিভাবে ক্রীতদাসে পরিণত করার সমস্ত কাজ তারা করে চলেছে বলেও অভিযোগ বিএনপি মহাসচিবের।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ