29 C
আবহাওয়া
৩:৩৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সমুদ্রপাড়ে বিয়ে করলেন স্পর্শিয়া

সমুদ্রপাড়ে বিয়ে করলেন স্পর্শিয়া

স্পর্শিয়া

বিনোদন ডেস্ক: বিয়ে করলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। আজ বসন্ত ও ভালোবাসার দিনে বিয়ে সারেন এই অভিনেত্রী। বিয়ের জন্য এমন দিন বেছে নেওয়ার পাশাপাশি তিনি জায়গা নির্বাচন করেন কক্সবাজার সমুদ্র সৈকতকে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের ইনানি সমুদ্র সৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা।

তিনি জানান, তাঁর বরের নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। চট্টগ্রামের এই যুবক কাজ করছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হয়েছে তাদের বিয়ে।

তবে বিয়ের আগের দিন গেল মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সম্পন্ন হয় স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান। এটা আয়োজন করা হয় সমুদ্র সৈকতে।

বিভিন্ন সাক্ষাৎকারে স্পর্শিয়া জানিয়েছিলেন সমুদ্র ও পাহাড়ের প্রতি অসামান্য ভালোবাসা আছে তার। মূলত এ কারণেই বিয়ের জন্য বেছে নিয়েছেন এ রকম জায়গা।

তার ভাষ্য, সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়। তাই সবসময় ইচ্ছে ছিল, এমন জায়গায় বিয়ে করব, যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছাকে প্রাধ্যান্য দিয়েছেন।’

স্পর্শিয়া জানান পারিবারিক পছন্দেই বিয়ে করেছেন তিনি। দেখা-সাক্ষাতের পর নাওঈদকে তাঁরও পছন্দ হয়েছে।

উল্লেখ্য, এক যুগ আগে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজ যাত্রা শুরু হয় স্পর্শিয়ার। এরপর নাটক ও সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ