30 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় পৌর নির্বাচনে সহিংসতা: নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

পটিয়ায় পৌর নির্বাচনে সহিংসতা: নবনির্বাচিত কাউন্সিলর গ্রেফতার

গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম:চট্টগ্রামের পটিয়ায় পৌর নির্বাচনে সংঘর্ষে একজন নিহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পটিয়ার ৮ নম্বর ওয়ার্ডের নবনির্মিত কাউন্সিল সরওয়ার কামাল রাজিবকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, সংঘর্ষে একজন নিহতের ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারি রাতে বর্তমান কাউন্সিলর আবদুল মান্নান বাদী হয়ে মামলাটি করেন।এতে সাতজনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়েছে।এরপর সোমবার মামলার প্রধান আসামি নবনির্বাচিত কাউন্সিলর সরওয়ার কামাল রাজিবকে গ্রেফতার দেখানো হয় বলে জানান তিনি।

গত ১৪ ফেব্রুয়ারি দুপুর সোয়া ১২টার দিকে পটিয়া পৌরসভার গোবিন্দ খিল চিবাতলী স্কুলে কাউন্সিলর প্রার্থী রাজিব আর মান্নানের সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে মান্নানের ভাই আবদুল মাবুদ দোকানে বসে চা পান করছিলেন। সে সময় রাজিবের সমর্থকরা তাকে ধাওয়া দিলে পুকুরে পড়ে যায়। পরে সেখানে গিয়ে তাকে ছুরি দিয়ে আঘাত করে। পরে গুলি করে পালিয়ে যায়। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে  পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে সেখানে মারা যান তিনি।

এ ঘটনা গুলিবিদ্ধ হয় আশেক, হাসান ও  রাকিবসহ ৪ জন। আহত হয়েছে ১১ জনের মতো। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ