31 C
আবহাওয়া
১১:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পপির বিয়ের খবরে যা বললেন জায়েদ

পপির বিয়ের খবরে যা বললেন জায়েদ

জায়েদ খান

বিনোদন ডেস্ক: নিভৃতে থাকা বাংলাদেশি অভিনেত্রী সাদিকা পারভীন পপি। গত তিন বছর ধরে কোথাও দেখা যাচ্ছে না তাকে। এই নায়িকা আড়ালে যাওয়ার পর বিনোদন পাড়ায় চাউর হয়, তিনি নাকি বিয়ে করে সংসার করছেন, এমনকি মা–ও হয়েছেন। এত কথা ছড়ানোর পরও ক্যামেরার সামনে পাওয়া যায়নি পপিকে। এসবের মধ্যেই সম্প্রতি ব্যবসায়ী আদনান উদ্দিন কামালকে জড়িয়ে বিয়ের গুঞ্জন চাউর হয়েছে পপির।

অন্যদিকে পপির সঙ্গে চিত্রনায়ক জায়েদের দ্বন্দ্বের কথা সিনেমাজগতের অনেকেরই জানা। নিজেকে ফিল্ম পলিটিকসের শিকার বলে দাবি করেছিলেন পপি। এ বিষয়ে অভিযোগের আঙুল তুলেছিলেন জায়েদের দিকে। তাই পপির বিষয়ে কথা উঠলেই ঢালিউডপ্রেমিরা শুনতে চান জায়েদের মন্তব্য।

পপির বিয়ের গুঞ্জন চাউর হওয়ার পর সংবাদমাধ্যমে জায়েদ বলেন, ‘এটি নিয়ে আমার আর কিছু বলার নেই। মানুষ ক্লিয়ার হয়ে গেছে। পপি ইস্যুতে আমার বিরুদ্ধে কত মিথ্যা অভিযোগ করা হয়েছে। আমি নাকি পিস্তল ঠেকিয়েছি? আরও কত অভিযোগ। অথচ আজ স্বামী ও সন্তান নিয়ে পপি সুন্দর সংসার করছে। মূল কথা হলো— আল্লাহ আমাকে ভালোবাসেন। সত্যটা সামনে চলে এসেছে। পপির জন্য শুভকামনা। পপি স্বামী ও সন্তান নিয়ে সুন্দর ও ভালো থাকুক। আমার সঙ্গে আল্লাহতায়ালা আছেন, আমার সঙ্গে বাবা-মায়ের দোয়া আছে’।

চিত্রনায়ক আরও বলেন, ‘আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র করা হয়েছে। শুধু তাই নয়, মার্ডার কেসের আসামিও করা হয়েছিল। সেটিরও সত্য উন্মোচিত হয়েছে’।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) পপির স্বামী হিসেবে সংবাদমাধ্যমে আদনানের নাম উঠে আসে। কিন্তু এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা; ব্যবসায়ী আদনান তার স্বামী নন বরং বন্ধু। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন আদনান। তিনি জানিয়েছেন, পপি তাদের পারিবারিক বন্ধু। তার সঙ্গে বিয়ের প্রশ্নই আসে না। কোনো একটি মহল এমন কথা ছড়াচ্ছে বলে দাবি করেছেন আদনান।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ