30 C
আবহাওয়া
৫:১২ অপরাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিএসবিবির আহবায়ক শারুদ নিজাম, সচিব-আজম ইকবাল

বিএসবিবির আহবায়ক শারুদ নিজাম, সচিব-আজম ইকবাল

বিএসবিবির আহবায়ক শারুদ নিজাম, সচিব-আজম ইকবাল

চট্টগ্রাম: বিজনেস সোসাইটি অব বিপনি বিতানের  (বিএসবিবি) সাধারণ সভাআগামী দুবছরের জন্য শারুদ নিজামকে আহবায়ক ও আজম ইকবালকে সদস্য সচিব করে একটি নির্বাহী কমিটি গঠন করা করা হয়েছে।

মঙ্গলবার(১৪নভেম্বর২০২৩) চট্টগ্রাম নগরীর একটি হোটেলে বিজনেস সোসাইটি অব বিপনি বিতানের  সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে বিপনি-বিতানের অর্ধশতাধিক ব্যবসায়ী উপস্থিতিছিলেন।

সভায় সভাপতিত্ব করেন বিপনি বিতানের বিশিষ্ট ব্যবসায়ী সংগঠনের  সিনিয়র সদস্য জনাব শাহজাহান চৌধুরী,  সভা সঞ্চালনায় ছিলেন বিএসবিবি মুখপাত্র কবি সংগঠক জনাব শারুদ নিজাম।

স্বাগত বক্তব্য রাখেন শহীদুল ইসলাম, বিএসবিবি সভ্যদের মধ্যে ফরমান উল্লাহ, মুশফিকুর রহিম ফাহিম,  মোঃ আকতার, নুরুল আবসার, জাহাঙ্গীর আলম, রাজীব বনিক, আব্দুল মান্নান ও আজম ইকবাল বিভিন্ন বিষয়ের পাশাপাশি পুঁজি বিনিয়োগ, বিপনি বিতানের উন্নয়ন, ঐতিহ্য ও সুনাম ধরে রাখা, ব্যবসায়ী ও কর্মচারীদের পেশাগত উন্নয়নে কর্মসূচি গ্রহণের ওপর জোর দেন।

সভা শেষে আগামী দুবছরের জন্য সর্বসম্মতিক্রমে বিএসবিবির একটি নির্বাহী কমিটি গঠন করা হয়।কমিটির সদস্যরা হলেন, উপদেষ্টা -মোঃ শাহজাহান চৌধুরী,  আহবায়ক -শারুদ নিজাম, সদস্য সচিব -আজম ইকবাল, সহ সদস্য সচিব – শহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ – মুশফিকুর রহিম ফাহিম, সদস্য- রনি সাহা, রাজীব বনিক ও সাইমুর রহমান।

অনুষ্ঠান শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন বিপনি বিতান বি ব্লক সাধারণ সম্পাদক  জনাব মোঃ আকতার।

আরও পড়ুন : ফিফা অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপ: ব্রাজিলের গোল বন্যা

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ