40 C
আবহাওয়া
৩:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » মারা গেছেন ডোনাল্ড ট্রাম্পের বড় বোন

মারা গেছেন ডোনাল্ড ট্রাম্পের বড় বোন


বিএনএ, বিশ্বডেস্ক: মার্কিন অবসরপ্রাপ্ত ফেডারেল বিচারক ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় বোন ম্যারিয়্যান ট্রাম্প ব্যারি নিউ ইয়র্কে তার বাড়িতে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

সোমবার (১৪ নভেম্বর) সকালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে বিবিসি ও এপি। এবিসি নিউজের বরাত দিয়ে বিবিসি বলছে, স্থানীয় সময় সোমবার আনুমানিক ভোর চারটায় নিউ ইয়র্ক সিটি অ্যাপার্টমেন্টে ট্রাম্পের বোনকে মৃত অবস্থায় পাওয়া যায়। তবে তার মৃত্যুর কারণ এখন পর্যন্ত প্রকাশ করা হয়নি। তবে তার শরীরে কোনো আঘাত বা অপমৃত্যুর চিহ্ন পাওয়া যায়নি।

সূত্রের বরাত দিয়ে এবিসি জানিয়েছে, সোমবার জরুরি সেবার হটলাইনে কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত এক ব্যক্তির সাহায্যের কল আসে। তবে এ নিয়ে বিবিসির পক্ষ থেকে জানতে চাওয়া হলে মন্তব্য করতে রাজি হয়নি মার্কিন সাবেক প্রেসিডেন্টের মুখপাত্র।

এ নিয়ে ডোনাল্ড ট্রাম্পের চার ভাইবোনের মধ্যে তিনজনই মারা গেলেন। ২০২০ সালের আগস্টে ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প ৭১ বছর বয়সে মারা যান। তার আরেক ভাই ফ্রেড ট্রাম্প জুনিয়র ১৯৮১ সালের সেপ্টেম্বর মাসে ৪২ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা যান।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ