26 C
আবহাওয়া
৪:০৩ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » নেশার টাকা না পেয়ে বিষ দিয়ে শিশু সন্তানকে হত্যা

নেশার টাকা না পেয়ে বিষ দিয়ে শিশু সন্তানকে হত্যা

নেশার টাকা না পেয়ে বিষ দিয়ে শিশু সন্তানকে হত্যা

বিএনএ গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় নেশার টাকা না পেয়ে নিজ হাতে শিশু সন্তানকে বিষপানে হত্যা করলো এক মাদকাসক্ত পিতা আলম শেখ। ৪ দিন মৃত্যুর পাঞ্জা লড়ে রোববার (১৪ নভেম্বর) সকাল ৮ টার দিকে হোসেন শেখ (৩) নামে ওই শিশু ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতা‌লে মারা যায়।

অন্য দুই শিশু সিয়াম শেখ (১০) ও হাসান শেখ (৩) ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতা‌লে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাদের অবস্থাও সংকটাপন্ন।

আর এমন ঘটনাটি ঘটেছে উপজেলার খান্দারপাড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে। ঘাতক পিতা আলম শেখকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার করা হয়েছে।

গত বৃহস্প‌তিবার সকালে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর পিতা আলম শেখ তার তিন শিশুপুত্রকে জোর করে বিষ পান করায়।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, মাদকাসক্ত আলম শেখ নেশার টাকার জন্য সে প্রায় স্ত্রী সীমা বেগমকে মারপিট করতেন। গত বৃহস্পতিবার স্ত্রীর কাছ থেকে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দিয়ে নিজ হাতে তিন সন্তানকে জোর করে বিষপান করান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে ওই দিনই ফরিদপুর  শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ পাঠানো হয়। গত শুক্রবার ওই তিন শিশুকে মা সীমা বেগম বাড়িতে নিয়ে আসেন। গতকাল শনিবার তাদের অবস্থা আবার খারাপ হলে স্থানীয়দের আর্থিক সহায়তায় আবার ফরিদপুর মেডিকেলে নেয়া হয়। সেখানে চিকিজসাধীন অবস্থায় রোববার সকালে হোসেন শেখ মারা যায়।

তিনি আরো জানান, ওইদিনই (বৃহস্পতিবার) ওই শিশুদের পিতা আলমকে শেখকে হত্যাচেষ্টা মামলায় গ্রেফতার করা হয়। বর্তমানে সে গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছে। একটি শিশু মারা যাওয়ায় ওই মামলাকে হত্যা মামলা করা হবে বলে জানান থানার ওসি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ