31 C
আবহাওয়া
২:৩০ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে এনজিও’র গাড়িতে ইয়াবা, চালক আটক

টেকনাফে এনজিও’র গাড়িতে ইয়াবা, চালক আটক

টেকনাফে এনজিও’র গাড়িতে ইয়াবা, চালক আটক

বিএনএ, চট্টগ্রাম: কক্সবাজারের টেকনাফে এনজিও সংস্থার কাজে ব্যবহৃত গাড়িতে ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ সাহেদ (১৯) নামে এক গাড়ি চালককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে দশটায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক মোহাম্মদ সাহেদ (১৯) কক্সবাজার জেলার উখিয়া থানার ভূইয়াপাড়া রাজাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড শিকদার বিল এলাকার শাহ আলমের পুত্র।

বুধবার (১৪ জুন) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে টেকনাফ প্রধান সড়কের কে কে পাড়ার বাদশা ভাত ঘরের সামনে থেকে একটি এসি মিনিবাসের সাইড বডিতে বিশেষ কায়দায় লুকায়িত ১ লাখ ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গাড়ি চালক শাহেদকে আটক করা হয়। গাড়িতে পাওয়া কিছু ডকুমেন্টস থেকে ধারণা করা হয়, এটি কুইকার পাসপোর্ট এন্ড লজিস্টিক নামের একটি প্রতিষ্ঠান পরিচালনা করে থাকে। তবে ব্যবসার সাথে কে বা কারা জড়িত এ বিষয়ে তদন্ত সাপেক্ষে বলা যাবে।

মো. সিরাজুল মোস্তফা আরও জানান,  মাদক পাচারের সাথে জড়িত অন্যান্য সিন্ডিকেট সদস্যদের আটক করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ বিষয়ে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের কর্মকর্তারা মামলাটি তদন্ত করবে বলেও বিজ্ঞপ্তিতে জানান তিনি।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ