24 C
আবহাওয়া
২:১৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কুসিক নির্বাচনে বাধা হতে পারে বৃষ্টি

কুসিক নির্বাচনে বাধা হতে পারে বৃষ্টি

কুসিক

বিএনএ কুমিল্লা: কুমিল্লা সিটি নির্বাচনের প্রচারণার শেষ দিন ছিল সোমবার (১৩ জুন)। মেয়র প্রার্থীদের পারস্পারিক অভিযোগ ও পাল্টা অভিযোগে শুরু হয়েছিল দিনটি। তবে বেলা বাড়ার সাথে রঙ বদলেছে কুমিল্লার আকাশের। আকাশ কালো করে বিকেল থেকে শুরু হয়েছে এখানে বৃষ্টি। বিকেল থেকে মধ্য রাত পর্যন্ত থেমে থেমে কয়েক দফা মুষলধারে বৃষ্টি দেখেছে নগরবাসী। এই বৃষ্টি উৎসবের আমেজে কিছুটা চিন্তার ভাঁজ তুলে দিয়েছে নির্বাচনী আভাসে।

বুধবার (১৫ জুন) কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। কুমিল্লা আবহাওয়া অফিস জানিয়েছে, বুধবার অর্থাৎ ভোটের দিন কুমিল্লায় সম্ভাবনা রয়েছে বৃষ্টির।

ইতোমধ্যে নির্বাচন অফিস থেকে ভোটগ্রহণের সরঞ্জামাদি কেন্দ্রে কেন্দ্রে প্রেরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে। সোমবার বিকেল সাড়ে চারটায় কুমিল্লা নগরীর আকাশ কালো করে বৃষ্টি নামে। গুড় গুড় শব্দে আকাশ যে দীর্ঘ বৃষ্টির জানান দিয়ে গেলো।

কুমিল্লা আবহাওয়া অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল ভূইয়া বলেন, অস্থায়ীভাবে ১/২ পশলা বৃষ্টির (হালকা/মাঝারি) সম্ভাবনা থাকবে। পাশাপাশি দিনের অধিকাংশ সময় ভ্যাপসা গরম থাকতে পারে।

ঝড় বৃষ্টি হলে ভোট গ্রহণে কি ধরনের প্রস্তুতি রয়েছেন এমন প্রশ্নে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন কর্মকর্তা মো. শাহেদুন্নবী চৌধুরী বলেন, প্রাকৃতিক দুর্যোগ নিয়ে কোনো কথা বলার নেই। ঝড় বৃষ্টি যদি হয় তাহলে তা মেনে নিয়েই আমরা ভোট গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন করবো

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ