31 C
আবহাওয়া
১১:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা-সৈয়দপুর রুটে এয়ার অ্যাস্ট্রার ফ্লাইট চালু

ঢাকা-সৈয়দপুর রুটে এয়ার অ্যাস্ট্রার ফ্লাইট চালু

ঢাকা-সৈয়দপুর রুটে এয়ার অ্যাস্ট্রার ফ্লাইট চালু

বিএনএ, ডেস্ক: ঢাকা-সৈয়দপুর রুটে যাত্রা শুরু করল দেশের নতুন বেসরকারি বিমান সংস্থা এয়ার অ্যাস্ট্রা। রোববার (১৪মে) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে বেসরকারি বিমান সংস্থাটি।

নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে এয়ার অ্যাস্ট্রার সৈয়দপুর-ঢাকা ফ্লাইটের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর বিমানবন্দরের ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ ও এয়ার অ্যাস্ট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ।

এ সময় নীলফামারী পৌরসভার মেয়র ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, বিশিষ্ট শিল্পপতি ও জাতীয় পার্টির নেতা সিদ্দিকুল আলম সিদ্দিকসহ সাংবাদিক, এজেন্ট এয়ারলাইন্সটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, উদ্বোধনী দিনে ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে আসে ২এ ৪৭৩ ফ্লাইট এবং সৈয়দপুর থেকে ঢাকার পথে ছেড়ে যায় ২এ ৪৭৪ ফ্লাইট। ফ্লাইট দুটির পাইলট ছিলেন ক্যাপ্টেন খালিদ শামস এবং ক্যাপ্টেন সাইফুল্লাহ। উদ্বোধনী ফ্লাইটে ৮০ শতাংশ যাত্রী ছিল।

এয়ার অ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ বলেন, এয়ার অ্যাস্ট্রার বহরে চতুর্থ রুট হিসেবে আমরা আমাদের নতুন গন্তব্যে ফ্লাইট শুরু করতে পারলাম। প্রতিদিন এ রুটে দুটি ফ্লাইট পরিচালনা করবে এয়ারলাইন্সটি। ঢাকা ও সৈয়দপুর থেকে ওয়ান ওয়ে সর্বনিম্ন ভাড়া ট্যাক্সসহ নির্ধারণ করা হয়েছে ৩ হাজার ৪৯০ টাকা। আমরা যাত্রীদের সুবিধাজনক এবং আরামদায়ক ভ্রমণের সুযোগ দিচ্ছি। যাত্রীরাও এয়ার অ্যাস্ট্রায় ভ্রমণ করার মধ্য দিয়ে আমাদের পরিষেবার প্রশংসা করবেন বলে আশা করি।

তিনি আরও বলেন, যাত্রীদের সুবিধার কথা মাথায় রেখে ফ্লাইটগুলোর সময় নির্ধারণ করা হয়েছে। ঢাকা থেকে যথাক্রমে দুপুর ২টা ১০ মিনিট এবং রাত ৮টায় এবং সৈয়দপুর থেকে যথাক্রমে বিকেল ৩টা ৪০ এবং রাত ৯টা ৩০ মিনিটে ফ্লাইট পরিচালনা করবে এয়ার অ্যাস্ট্রা।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ