28 C
আবহাওয়া
৮:০১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » হাজারীবাগে পুলিশ হেফাজতে আসামির মৃত্যুর অভিযোগ

হাজারীবাগে পুলিশ হেফাজতে আসামির মৃত্যুর অভিযোগ

হাজারীবাগে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর হাজারীবাগ থানা পুলিশের হেফাজতে মিজানুর রহমান (৩৭) নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার (১৪ মে) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মৃতের বড় ভাই মজিবুর রহমান। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ইয়াবা ও গাঁজাসহ মিজানকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কিছুক্ষণ পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। তিনি মাদকাসক্ত ও মাদক কারবারি ছিলেন। তার বিরুদ্ধে মাদকের বেশ কয়েকটি মামলাও রয়েছে।

ভাইয়ের অভিযোগ, গ্রেপ্তারের সময় হাজারীবাগ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আজিজুল হক আসামি মিজানকে মারধর করেন। পরে গুরুতর আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় পুলিশি ঝামেলায় জড়াতে চাইছেন না স্বজনরা। মিজানের স্ত্রীও তার স্বামীর মৃত্যু নিয়ে কথা বলতে রাজি হননি।

মিজানের বড় ভাই মজিবুর রহমান বলেন, মারাই যখন গেছে, এখন আর এ নিয়ে কিছু করতে চাই না। ওপরে আল্লাহ আছেন। আর কিছু বলার নেই আমার।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান জানান, মিজানের কাছে ইয়াবা পাওয়া যায়।  থানায় নিয়ে আসার সময় থানার গেটে পৌঁছলে অসুস্থ হয়ে পড়েন তিনি। তার শরীর ঘামাতে থাকে। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ