36 C
আবহাওয়া
১২:৪৬ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » মসজিদে নামাজরত যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

মসজিদে নামাজরত যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

মসজিদে নামাজরত যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে মসজিদের ভিতরে নামাজরত অবস্থায় নজরুল ইসলাম (৪০) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর নিহতের দুই ভাই পলাতক রয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) ফজরের নামাজের সময় উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম ওই এলাকার বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বশির উদ্দিনের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামে বীর মুক্তিযোদ্ধা প্রয়াত বশির উদ্দিনের ছেলে তিন ছেলে নিহত ভিক্টিম নজরুল ইসলাম, আব্দুল হেলিম লিটন ও শফিকুল আলম সেলিমের সাথে দীর্ঘ দিন যাবত জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন রাতে এসব নিয়ে তিন ভাইয়ের মাঝে কথা কথা কাটাকাটি হয়। ওই দিন ভোররাতে নজরুল ইসলাম সেহরি খেয়ে এলাকার মসজিদে ফজরের নামাজ পড়তে যায়। নজরুল ইসলাম মসজিদে নামাজ পড়ছিল। এক রাকাত নামাজ পড়ে শেষ করতেই তার দুই ভাই আব্দুল হেলিম লিটন ও শফিকুল আলম সেলিম তাকে পিছন থেকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে মসজিদে নামাজ পড়তে আসা অন্য মুসল্লিরা তাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার পর ঘটনায় জড়িত দুই ভাই পালিয়ে গেছে। তাদের গ্রেফতার করতে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/হামিমুর রহমান, বিএম

Loading


শিরোনাম বিএনএ