28 C
আবহাওয়া
১২:১৪ পূর্বাহ্ণ - মে ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নবাবপুরে গোডাউনের ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে

নবাবপুরে গোডাউনের ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে


বিএনএ: রাজধানীর নবাবপুর সুরিটোলা মার্কেটের পাশে একটি গোডাউনে লাগা ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট। এছাড়া আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে সম্মিলিতভাবে যোগ দেয় বাংলাদেশ সেনাবাহিনী।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাত ১১টা ৪৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসার তথ্য নিশ্চিত করেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক। তিনি জানান, রাত ১০টা ৮ মিনিটের দিকে ওই এলাকার আইয়ুব ভবনে এ আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিসের ডিরেক্টর, অপারেশন এন্ড মেইনটেন্যান্স লে. কর্নেল মো. তাজুল ইসলাম জানান, সরু গলি ও পানির উৎস না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়েছে। তবে ফায়ার সার্ভিসের সদস্যদের আপ্রাণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর নিশ্চিত করতে পারে নি ফায়ার সার্ভিস।

গত ৪ এপ্রিল সকালে রাজধানীর সর্ববৃহৎ পাইকারি পোশাকের মার্কেট বঙ্গবাজারে ভয়াবহ আগুন লাগে। সেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের মার্কেটগুলোতেও। আগুনে কয়েক হাজার দোকান পুড়ে ছাই হয়ে যায়। পথে বসেন হাজারো ব্যবসায়ী। ক্ষতি হয় কোটি কোটি টাকার।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ