36 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে সিএমপি

ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে সিএমপি

ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে সিএমপি

বিএনএ,চট্টগ্রাম: বিশ্ব ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে ভালোবাসার আনন্দ ভাগাভাগি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ও কয়েকটি সংগঠন। রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের বারকোড রেস্টুরেন্টে এ দিনটিকে ঘিরে নানা আয়োজন করে সিএমপি ও যাত্রী ছাউনি।

এ আয়োজনে বিন্দু পাঠশালা, প্রচেষ্টা স্কুল, আলহেরা ইসলামিক ইনস্টিটিউট, স্বপ্নের স্কুল, নগরফুল, মিনহাজ-উল-কুরআন, অধিকার বঞ্চিত শিশু একাডেমী, আঁধারের আলো স্কুলসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের প্রায় ৪০০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগসহ অন্যান্য শিক্ষাসামগ্রী এবং চকলেট ও দুপুরের খাবার বিতরণ করা হয়।
ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে সিএমপি

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, সমাজের সুবিধাবঞ্চিত শিশুরা যাতে পিছিয়ে না থাকে সে জন্য আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। আমরা যদি তাদেরকে এরকম সুযোগ করে দেই, তাহলে তারাও পারবে অন্ধকারকে জয় করে, বাংলাদেশের আলোর পথের যাত্রী হতে।

অনুষ্ঠানে ছিন্নমূল শিশুরা নাচ-গান এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করে।সিএমপির এ কার্যক্রমকে সফল করার জন্য সহায়তা প্রদান করেছেন নাভানা গ্রুপ, কেডিএস এবং বারকোড। এসময় সেখানে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ বিভিন্ন স্তরের পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ