29 C
আবহাওয়া
১০:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » গাড়ির ধাক্কায় শ্যামলী পরিবহনের হেলপার নিহত

গাড়ির ধাক্কায় শ্যামলী পরিবহনের হেলপার নিহত

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. বাবুল মিয়া (৫৫) নামের শ্যামলী পরিবহনের হেলপার নিহত হয়েছেন। শনিবার (১৩ নভেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল ফুটওভার ব্রিজের নিচ দিয়ে রাস্তা পারাপারের সময় একটি গাড়ি ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এরপর দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহতের বোন শিরিন আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন থানার বড় মালিয়া গ্রামে। নিহত বাবুল মিয়া এক মেয়ে ও এক ছেলের জনক। তার ছেলে জাহাঙ্গীর আলম দক্ষিণ কমলাপুর এলাকায় থাকেন।তিনি আরও জানান, তার ভাই শ্যামলী গাড়ির হেলপার হিসেবে কর্মরত ছিলেন। একটা কাজে বাইরে গেলে এ দুর্ঘটনা ঘটে।
বিএনএনিউজ২৪.কম/শহীদুল/আমিন

Loading


শিরোনাম বিএনএ