31 C
আবহাওয়া
১:০৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রাজধানীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর কলাবাগানের গ্রীন রোড এলাকায় সাদিয়া আক্তার (১৮) নামে এক গৃহকর্মীর রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। পরে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে গ্রীন রোড কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের পাশের ১৬৮/৮ নম্বর বাড়ীর চতুর্থ তলায় ব্যবসায়ী মির্জা আহমেদের বাসা থেকে শায়িত অবস্থায় সাদিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিপ্লব হোসেন জানান, মেয়েটি ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত গত তিন বছর ধরে। বাসার মধ্যে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এমন সংবাদের পরিপ্রেক্ষিতে রাতে শায়িত অবস্থায় ওই বাসা থেকে সাদিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মৃত মেয়েটি কিশোরগঞ্জ সদর উপজেলার মো. তোফিক মিয়ার মেয়ে । তার বাবা কেরানীগঞ্জ জিনজিরা এলাকায় থাকে। মা অনেক আগেই মারা গেছেন।

সাদিয়া মাসিক ৪ হাজার টাকা বেতনে কাজ করতো। তার বাবা প্রতিমাসে সেই বাসায় গিয়ে টাকাটা নিয়ে আসতেন। এই নিয়ে বাবা মেয়ের মধ্যে ঝগড়ার কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পারে।
এদিকে কাজের মেয়ে সাদিয়ার অস্বাভাবিক মৃত্যুর প্রতিবাদে স্থানীয় কিছু লোক ও বিভিন্ন জায়গা থেকে কাজের বুয়ারা ওই বাসার সামনে জড়ো হয় এবং তারা ‘সাদিয়াকে হত্যা করা হয়েছে, সে আত্মহত্যা করেনি’ বলে প্রতিবাদ করতে থাকে।
এই ব্যাপারে পুলিশ কর্মকর্তা জানান, সাদিয়ার মৃত্যু সংবাদ পেয়ে কিছু লোক ওই ব্যবসায়ীর বাসার সামনে জড়ো হয়েছিল।

পরে আইনি প্রক্রিয়া শেষে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল করার সময় সাদিয়ার শরীরে কোনো আঘাত পাওয়া যায়নি তবে গলায় ফাঁসের দাগ দেখা গেছে । মৃত্যুর আগে বিষ পান করেছিল কিনা সেটাও দেখার জন্য সুরতহালে উল্লেখ করা হয়েছে। সব বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ